ব্রাহ্মণপাড়ার আশ্রয়ণ প্রকল্পগুলোতে অন্যরকম ঈদ

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন,ব্রাহ্মণপাড়া (কুমিল্লা)  প্রতিনিধি ।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার আশ্রয়ণ প্রকল্পগুলোতে এক অন্যরকম ঈদ উদযাপিত হয়েছে। প্রধানমন্ত্রীর বিশেষ উপহার শুধু নতুন ঘরই নয় আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের জন্য পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশু কুরবানী হয়েছে। রান্না করা হয়েছে পোলাও মাংস।
গতকাল ২১জুলাই বুধবার মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিকেলে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের সাথে ঈদ উদযাপন করেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু জাহের,  ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা।
উপজেলা প্রশাসনসূত্রে জানা যায়, উপজেলার আশ্রয়ণ প্রকল্পগুলোর পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের তত্ত্বাবধানে উপজেলার আশ্রয়ণ প্রকল্পের হতদরিদ্র পরিবারের মধ্যে এই উপহার সামগ্রী দেওয়া হয়।
এদিকে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা জানান, ব্রাহ্মনপাড়ার আশ্রয়ণ প্রকল্পের ১৭ টি পরিবারের জন্য ২ টি খাসি কোরবানী করা হয়েছে। জেলা প্রশাসক মহোদয় বিকেলে আশ্রয়ণ প্রকল্পে এসে সুবিধাভোগীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ও তাদের সার্বিক খোঁজখবর নেন।সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email