বুড়িচংয়ে হিলফুল ফুজুল উলামা সংস্থা এর উদ্যোগে মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ====
ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতাদের কর্তৃক মহানবী (সা:)কে নিয়ে কটূক্তি ও অবমাননার প্রতিবাদে সারাদেশের ন্যায় কুমিল্লার বুড়িচংয়ের খাড়াতাইয়া বাজারে ৪ নং ষোলনল ইউনিয়নের ‘ হিলফুল ফুজুল উলামা সংস্থা’ কর্তৃক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২০ জুন ) বিকেলে হিলফুল ফুজুল উলামা সংস্থার আয়োজনে মুসলিম জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ সভা অনুষ্ঠিত হয়।বিক্ষোভ মিছিলটি শিকারপুর থেকে বের হয়ে খাড়াতাইয়া বাজারের রাস্তায়  প্রদক্ষিণ করে খাড়াতাইয়া বাজারের উত্তর অংশে এসে বিশাল প্রতিবাদ সভা, বক্তব্য ও দোয়ার মধ্য দিয়ে শেষ করা হয়।
রাজাপুর আল আমিন ডিগ্রি মাদ্রাসা(শাহারাস্তি, চাঁদপুর) সিনিয়র শিক্ষক মাওলানা বারী ইব্রাহিম জিহাদীর সভাপতিত্বে ও সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক ক্বারী মোঃ আবু কাউছার এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক বায়জিদ রাজা রাজবি,সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ মামুনুর  রশীদ,প্রচার সম্পাদক আরিফ বিল্লাহ। আরো বক্তব্য  রাখেন মাওলানা কাউছার,মাওলানা রবিউল ইসলাম , মাওলানা আবদুল কাদির, মাওলানা রুহুল আমিন , সাইফুল ইসলাম,মাওলানা আনোয়ার  হোসেন,ওসমানী ইবনে সাদির বেগ হাজী অহেদুর রহমান, মাওলানা পারভেজ রেজা সহ আরো অনেক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তরা বলেন- বিজেপি’র মুখপাত্র নুপুর শর্মা ও বিজেপির দিল্লি মিডিয়া অপারেশন প্রধান।! নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হজরত আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি ও অবমাননাকর মন্তব্য করে বিশ্বের সকল মুসলমানসহ শান্তিকামী প্রতিটি মানুষের কলিজাকে দগ্ধ করেছে। এটি জঘন্য ও ক্ষমাহীন অপরাধ। এই নিন্দনীয় কাজ প্রতিটি মুসলমানসহ বিশ্বের প্রতিটি বিবেকবান মানুষের হৃদয়ে আঘাত করেছে।
বক্তাগণ আরও বলেন, মুসলিমরা শান্তিতে বিশ্বাসী। কিন্তু তার মানে এই নয় যে, মুসলিমদের জীবনের চেয়েও প্রিয় মহানবী (সাঃ) কে অবমাননা করলে আমরা চুপ থাকবো। সুশৃঙ্খল পন্থায় এর প্রতিবাদ জানানো প্রতিটি মুসলমানের ঈমানী দাবী। আমরা অবিলম্বে রাসূল সা. কে অবমাননাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী করছি।সংবাদ প্রকাশঃ  ২১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email