বুড়িচংয়ে সিসিটিভি ফুটেজে দেখে চুরি হওয়া ট্রাক্টর উদ্ধার; চোর’কে পুলিশে সোপর্দ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন।। সংবাদদাতা জানান ==== বুড়িচংয়ে বৃদ্ধি পেয়েছে চোরের উৎপাত। সাম্প্রতিক সময়ে বাসাবাড়ি ও দোকানপাট সহ অটো সিএনজি ট্রাক্টর চুরির ঘটনা ঘটে চলেছে।

 মঙ্গলবার ভোরে ময়নামতি ইউনিয়ন পরিষদ ভবনের সামনের সড়কের পাশ থেকে স্থানীয় ইউপি সদস্য জাবেদ হোসেনের একটি ট্রাক্টর চুরি হয়। ভুক্তভোগী ইউপি সদস্য জাবেদ হোসেন বলেন, সকালে চালকের মাধ্যমে গাড়ি চুরির বিষয়টি জানতে পেরে, দেবপুর কংশনগর সহ বিভিন্ন এলাকার সড়কের পাশের সিসিটিভি ফুটেজ দেখে চুরি হওয়া ট্রাক্টর ও চোর সনাক্ত করতে সক্ষম হন তারা। বিভিন্ন এলাকায় খোঁজা খুজির পর দুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউপি’র রামনগর গ্রামে চুরি হওয়া গাড়িটির সন্ধান পাওয়া যায়। পরে গাড়িটির মালিক ইউপি সদস্য জাবেদ হোসেন সহ অন্যান্যরা গাড়ির নিচে ঘুমিয়ে থাকা চোরকে আটক করে গাড়িসহ ময়নামতি ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন। আটককৃত গাড়ি চোর তোফায়েল (২৪)  ব্রাহ্মণপাড়া উপজেলার রামনগর এলাকার ফারুক মিয়ার ছেলে। চুরির সাথে জড়িতদের নাম সহ চুরির বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে। এবিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান  জাবেদ হোসেন।

খবর পেয়ে ময়নামতি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান

জসিম উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে বুড়িচং থানা পুলিশ কে অবহিতি করেন। তিনি জানান, সাম্প্রতিক সময়ে চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। এলাকায় পুলিশ ট্রহল জোরদার রয়েছে। তবুও ছিচকে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। এসব চুরি রোধে সকলকে সচেতন থাকতে হবে বলে জানান তিনি। আটককৃত চোরকে দেবপুর ফাঁড়ি পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

 খবর পেয়ে দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই জাহিদ হোসেন ময়নামতি ইউনিয়ন পরিষদ সংলগ্ন ইউপি সদস্য জাবেদ হোসেনের অফিস থেকে চোরকে গ্রেফতার করে থানায় নিয়ে যান।

এসআই জাহিদ জানান, প্রাথমিক ভাবে ট্রাক্টর চুরির বিষয়টি স্বীকার করেছে আসামী । এ বিষয়ে আইনানুগ কার্যক্রম অব্যহত রয়েছে।। তার সাথে অন্যান্য কেউ জড়িত থাকলে সেটি জিজ্ঞাসাবাদ ও তদন্তে বেড়িয়ে আসবে।

সংবাদ প্রকাশঃ  ৩১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email