বুড়িচংয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ফলে মালামাল সহ সম্পূর্ণ ভস্মীভূত, নগদ টাকা স্বর্নলংকার সহ প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি 

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন   নিজস্ব প্রতিবেদক।। সোমবাব বিকাল ৪ টায় কুমিল্লার বুড়িচং উপজেলার সাদকপুর  গ্রামের সাবেক চেয়ারম্যান ছাফর অালীর পাশের বাড়ির হাফেজ শামীমুল হক শামীর বস ঘরে বিদুৎ শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্র পাত্র ঘটে। এ সময অাগুনের লেলিহান শিখা চার দিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বুড়িচং থেকে ফায়ার সার্ভিসের একটি টিম স্থানীয় লোকজন এক ঘন্টা চেষ্টা চালিয়ে অাগুন নিয়ন্ত্রণে অানে।
ঘরের মালিক হাফেজ শামীমুল হক ও স্থানীয় লোকজন জানান সোমবার বিকাল ৪ টায় কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর সাদকপুর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ছাফর অালীর পাশের বাড়ির হাফেজ শামীমুল হক শামীর বস ঘরে বিদুৎ শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্র পাত্র ঘটে। এ সময় তার বাড়ির চার দিকে অাগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। এতে একটি বস ও রান্না ঘর সহ দুটি ঘর সম্পুর্ন পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে বুড়িচং উপজেলা থেকে ফায়ার সার্ভিসের একটি টিম স্থানীয় লোকজন এক ঘন্টা চেষ্টা চালিয়ে অাগুন নিয়ন্ত্রণে অানে। ঘরের মালিক হাফেজ শামীমুল হক জানান অাগুনে তার ঘরে থাকা নগদ ২০ হাজার টাকা, ৩  ভরি স্বর্ণালংকার, অাসবাব পত্র, ফ্রিজ, টিভি মালামাল, কাপুড় চোপড় পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে। এতে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
খবর পেয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ, সহকারী প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, পীর যাত্রাপুর ইউপির সাবেক চেয়ারম্যান হাজী মোঃ অাবু তাহের, সাবেক ইউপি সদস্য নেয়ামত উল্লাহ, জয়নাল আবেদীন ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন। এসময় অাগুনে ক্ষতি গ্রস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং সরকারি সকল সাহায্য সহযোগিতা করার অাশ্বাস দেন।সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ