বুড়িচংয়ে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের ইউ এন ও ‘এর মাধ্যমে প্রধানমন্ত্রীকে স্মারক লিপি প্রদান 

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন     সংবাদদাতা জানান ==
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা চেয়ারম্যান, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ (বাবেশিপ্রতৃশ্রেপ), বুড়িচং উপজেলা শাখা।
মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুর দুইটায় উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ সাবিনা ইয়াসমিন এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মান্নান এর হাতে স্মারকলিপি প্রদান করেন কুমিল্লা দক্ষিণ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও বুড়িচং উপজেলা শাখার সদস্য সচিব মোঃ হাসান, কুমিল্লা দক্ষিণ জেলা শাখার সদস্য ও বুড়িচং উপজেলা শাখার আহ্বায়ক নজরুল ইসলাম, কুমিল্লা দক্ষিণ জেলা শাখার সহ-সভাপতি আবু তাহের, কুমিল্লা দক্ষিণ জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক অমর কৃষ্ণ শীল, বুড়িচং উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, নুরুল ইসলাম, আতিকুর রহমান, নাজমুল হোসেন, মোহাম্মদ সজিব ও কোষাধ্যক্ষ আমজাদ হোসেন ।
স্মারকলিপির দাবীনামায় ছিল (০১) তৃতীয় শ্রেণির কর্মচারীদের নূন্যতম বেতন ১১তম গ্রেডে প্রদান এবং শিক্ষার্থী সংখ্যা অনুপাতে তৃতীয় শ্রেণির কর্মচারীর সংখ্যা বৃদ্ধি করা। (০২) পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা/অফিস সুপার এবং পেশাগত উন্নয়নের জন্য কম্পিউটারসহ অন্যান্য বিষয়ে উচ্চতর ট্রেনিং এর ব্যবস্থা করা। (০৩) শিক্ষা মন্ত্রনালয়ের প্রণীত চাকুরীবিধি-২০১২ বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটি/গবর্নিংবডিতে কর্মচারীদের একজন সদস্য রাখার ব্যবস্থা করা। (০৪) শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা করা। এবং (০৫) সকল এম.পি.ও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা।

এগুলো তারা দ্রুত বাস্তবায়ন চান বলে জানিয়েছেন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ (বাবেশিপ্রতৃশ্রেপ) বুড়িচং উপজেলা শাখার নেতৃবৃন্দ ।সংবাদ প্রকাশঃ  ৩১১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ