বুড়িচংয়ে বিভিন্ন পরিবহন থেকে জিবি র নামে অবৈধ চাঁদাবাজি আজীবনের জন্য বন্ধ করে দিতে হবে

জাতীয় শ্রমিকলীগের বুড়িচংয়ে সংবাদ সম্মেলন

সিটিভি নিউজ।।     প্রেস বিজ্ঞপ্তিঃ
মেহনতি মানুষের ন্যায্য অধিকার ও দাবী দাওয়া আদায়ের লক্ষ্যে বুড়িচং উপজেলা শাখার বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে এক সংবাদ সম্মেলন করা হয়।

( ১৩ জানুয়ারি ২০২১) বুধবার বিকাল ৩ ঘটিকায় কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা জাতীয় শ্রমিকলীগের কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য প্রদান করেন সভাপতি ওবায়দুল হক লিটন। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি বাবু অনিল চন্দ্র কর্মকার, কেন্দ্রীয় শ্রমিক নেতা- জি,এম রুবেল।আরো উপস্থিত ছিলেন- বুড়িচং উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিল মিয়া, দপ্তর সম্পাদক আবদুল মান্নান (মনা),শ্রমিক লীগ নেতা রশিদ মেম্বার, নজরুল ইসলাম (নজু), শ্রমিক লীগ নেতা মোঃ রনি সহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জাতীয় শ্রমিকলীগের নেতা ওবায়দুল হক লিটন তার বক্তব্যে বলেন, বুড়িচং উপজেলার পরিবহন খাতের সুবিধা বঞ্চিত শ্রমিকদের চাল চিত্র তুলে ধারার জন্য আজকের এই সংবাদ সম্মেলন। সংবাদ সম্মেলনে কুমিল্লা হতে মীরপুর সড়কের বিভিন্ন পয়েন্টে অর্থাৎ শাসনগাছা, পালপাড়া, ভরাসার, বুড়িচং বাজার, বারেশ্বর চৌমুহনী, বি-পাড়া বাজার, বড়ধূশিয়া, চান্দলা বাজার, মাদবপুর ও মীরপুর সড়কে কিছু চক্র অবৈধ ইজারার নামে চাঁদাবাজি, নিরীহ ড্রাইভারদের নিকট থেকে যেকোন সময় চাপাচাপি করে অবৈধ ইজারার মাধ্যমে জি.বি-র নামে চাঁদাবাজি করে আসছে। দ্বিতীয়ত- ময়নামতি বাজার হতে কংশনগর ও নিমসার বাজার, কাবিলা রোড এবং রামপুর পোষ্ট অফিস হতে বুড়িচং বাজার, কুমিল্লা ঈদগাহ ও ফৌজদারী রোড থেকে বাগড়া বাজার পর্যন্ত উল্লেখ, শাসনগাছা-মীরপুর সড়কের ন্যায় একইভাবে অবৈধ চাঁদা ও জি.বি আদায় চলছে। এই টাকার কোন অংশ কোন ভাবে শ্রমিকদের কল্যাণে ব্যয় করা হয় না। তার প্রতিকারে জরুরী ব্যবস্থা নেওয়ার জন্য কুমিল্লা জেলা প্রশাসন ও বুড়িচং উপজেলা প্রশাসনের নিকট বিশেষভাবে জোর দাবী জানাচ্ছি। যদি আমাদের দাবী আদায় না হয় পরবর্তীতে আমাদের কেন্দ্রীয় শ্রমিক নেতা এবং জেলার নেত্রীবৃন্দের নেত্রীত্বে সকল শ্রমিকদেরকে নিয়ে রাজপথে আন্দোলন করতে বাধ্য হব।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ