বুড়িচংয়ে চলাচলের রাস্তা নিয়ে হামলায় আহত নারী ও পুরুষ,থানায় অভিযোগের পর হুমকি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  আক্কাস আল মাহমুদ হৃদয়     বুড়িচং প্রতিনিধি।।  জানান ====
কুমিল্লার বুড়িচংয়ে চলাচলের রাস্তা নিয়ে প্রতিপক্ষের হামলায় নারী ও পুরুষ। আহত হওয়ার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
(২৬ এপ্রিল ২০২২) মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মাকসুদ আলম।বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামে এ  ঘটনাটি ঘটেছে।
অভিযোগ সূত্রে ও সরেজমিনে গিয়ে জানা যায়, গত( ২৪ এপ্রিল ২০২২) রোববার বিকেলে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল উত্তর পাড়ার মৃত:তৈয়ব আলীর ছেলে মোঃ কবির হোসেন দোকান থেকে নিজ বাড়িতে আসছিলেন। তার যাওয়ার রাস্তাটির উপর দিয়ে
ময়লা আবর্জনা তথা কাদা মাটি ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাখে প্রতিবেশী মোবারক হোসেনের স্ত্রী নিলুফা বেগম ও তার ছেলে নাজমুল হাসান প্রকাশ সানু ও আরাফাত হোসেন। পূর্বপরিকল্পিত ভাবে ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে দেশীয় অস্ত্র সন্ত্র দিয়ে কবির হোসেনের মাথা ও শরীরে আঘাত করে। এসময় কবির হোসেনের চিৎকার শুনে ঘটনাস্থানে কিছু বলতে গেলে জেঠাতো ভাই সোহেল ও তার স্ত্রী কুহিনূর আক্তারের উপরও হামলা চালায়। এসময় তারা দুজন আহত হয়। পরে স্থানীয়রা কবির হোসেনকে রক্তাক্ত আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এখন সে চিকিৎসাধীন অবস্থায় আছে। উক্ত ঘটনায় কবির হোসেনের ছেলে মো: রনি বুড়িচং থানাতে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের খবর পেয়ে নাজমুল হাসেন সানু শহরের ভাড়াটিয়া সন্ত্রাসী এনে আহত পরিবারকে প্রাণনাশের হুমকি প্রদান করেন। এতে আহত পরিবার নিরাপত্তাহীন ভাবে আছে বলে পরিবার প্রতিনিধিকে জানান। সরেজমিনে গিয়ে দেখা যায় অভিযুক্ত ব্যক্তিরা ঘটনার পর থেকেই পলাতক রয়েছে এবং তাদের মোবাইল ফোন বন্ধ রয়েছে।এ বিষয়ে আহত কবির হোসেন জানান,আমার কাছে থাকা পকেট থেকে ৩০ হাজার টাকা নিয়ে যায় এবং বাড়িতে এসে বসতঘর ভাংচুর করে।এ বিষয়ে থানায় অভিযোগ করার পর পুলিশ তদন্তে গেছে এবং মামলা রাখছে না। আমি প্রশসনের কাছে এ হামলার সঠিক বিচার চাই।
এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য করিম খান রিপন জানান,এঘটনাটি শুনেছি এবং ঘটনাস্থলে গিয়ে  পরিদর্শন করে এসে উভয়কে মিমাংসার জন্য প্রস্তাব দিয়েছি কবির হোসেন রাজি হলেও মোবারক হোসেনের পরিবার রাজি হচ্ছে না। তারা বরং শহর থেকে ৮-১০ জন সন্ত্রাসী এনে পুনরায় হামলা চালায়।
তদন্ত পরিদর্শক এসআই আজিজ জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে আমরা তদন্ত রিপোট তৈরি করেছি এবং কবির হোসেনের প্রতিপক্ষকে বাড়িতে পাওয়া যায়নি।
এ বিষয়ে বুড়িচং থানা ভারপ্রাপ্ত ওসি মোঃ’ মাকসুদ আলম জানান,অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি তদন্তের জন্য । এবিষয়ে থানায় অভিযোগ হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।সংবাদ প্রকাশঃ  ২৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email