বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ শীর্ষ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁয় ১ হাজার ৪৩৫ পিস বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ শীর্ষ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রীজের মোড় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন-নাটোর জেলার বৈদ্যনাথ পশ্চিম বড়গাছা গ্রামের আব্দুর রহিমের ছেলে রফিকুল ইসলাম (৪৩), একই জেলার নলডাঙ্গা উপজেলার সূর্য বাড়ি গ্রামের আব্দুর রহমানের ছেলে দুলাল সরদার (৩৮) ও নওগাঁ সদর উপজেলার সিংবাছা গ্রামের ইয়াসিন প্রামাণিকের ছেলে (সিএনজির ড্রাইভার) বিল্লাল হোসেন (৪০)।
র‌্যাব-৫ মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবার নেতৃত্বে সন্ধ্যা সাড়ে ৬টায় শিবপুর বাইপাস ব্রীজের মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১ হাজার ৪৩৫ পিস বুপ্রেনরফিন ইঞ্জেকশন, মোবাইল ৩টি, সীম কার্ড ৭টি, মেমোরী কার্ড ৩টি, মাদক বিক্রির ৮ হাজার ৭০০ টাকা ও ১টি সিনজিসহ তাদের গ্ৰেফতার করা হয়।
র‌্যাব-৫ আরও জানান, রফিকুল ইসলাম ও দুলাল সরদার আন্তঃজেলা মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য এবং তারা দিনাজপুর, নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবত সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।
এছাড়াও রফিকুল ইসলাম পাকশী এবং সান্তাহার রেল স্টেশন এলাকায় প্রায় ২২ সদস্যের একটি চুরি ও ছিনতাইকারী দলের নেতৃত্ব দিয়ে আসছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাব-৫ ।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ