বিদ্যুৎ ও জ্বালানি খাতের অব্যবস্থাপনার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল বলেছেন, নানা কারণে বন্দর নগরী নারায়ণগঞ্জ সমাদৃত ছিল। কিন্তু এ নারায়ণগঞ্জ আর উন্নয়নের নারায়ণগঞ্জ হিসেবে পরিচিত পায় না। এখন পরিচিতি পাচ্ছে গডফাদার ও গডমাদারের নগরী হিসেবে। এক সময় নারায়ণগঞ্জের ভালো মানুষরা আর চুপচাপ বসে থাকবে না। এখানকার গডফাদার ও গডমাদারের সাম্রাজ্যের পতন ঘটাবে। নারায়ণগঞ্জে জিয়াউর রহমানের সৈনিকরা একদিন সন্ত্রাসের তিলক মুছে ফুলের বীজ ফুটাবে।
তিনি বলেন, নারায়ণগঞ্জ একদিন সন্ত্রাসের নগরী হিসেব তার পরিচিতি বাদ দিয়ে শান্তির নগরের পরিচিতি পাবে। আমি নারায়ণগঞ্জের নেতাকর্মীদের অনুরোধ করবো আপনারা প্রস্তুত থাকেন। অচিরেই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্দেশ দিবেন। তখন আমাদের মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে। প্যাকেজ করে আমাদের নেত্রীর যেমন মুক্তি আদায় করতে হবে, তেমনি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরবে সেই সঙ্গে সরকারের পতন ঘটবে। তাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বলবো আপনারা কাপড় চোপড় রেডি রাইখেন। শ্রীলঙ্কার প্রেসিডেন্ট কিন্তু পালানোর সময়ে কাপড় পায়নি। আপনারা যাতে পান সেটা রেডি করে রাইখেন।
রবিবার (৩১ জুলাই) বিকেরে নগরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে বিদ্যুৎ ও জ্বালানি খাতের অব্যবস্থাপনার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি। বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সদস্য আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন খান, যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, ফতুল্লার যুগ্ম আহবায়ক শহীদুল ইসলাম টিটু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মশিউর রহমান রনি প্রমুখ।
সোহেল বলেন, সরকার প্রতিটি রন্দ্রে রন্দ্রে দুর্নীতি করছে। বিদ্যুৎ কেন্দ্রের নামে হাজার হাজার কোটি টাকা লুটে নিয়েছে। কুইক রেন্টাল নামে কুইক চুরি করছে। ৫৪ হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। সুইচ ব্যাংকে এখন আর টাকা রাখার জায়গা নাই। দেশের নির্বাচন ব্যবস্থাও ধংস করে দেওয়া হয়েছে। রাতে ভোট হয়। সব ক্ষেত্রেই সরকার ব্যর্থ।

সংবাদ প্রকাশঃ  ৩১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email