বাবার রেখে যাওয়া সম্পত্তি ও টাকার ভাগাভাগি নিয়ে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে ছোট ভাই খুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ====কুমিল্লার দেবীদ্বারে পিতার রেখে যাওয়া জমিজমা ও টাকা পয়সা নিয়ে পারিবারিক দ্বন্দ্বে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই জাহাঙ্গীর আলম(৩২)খুণ হয়েছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বেলা আড়াইটায় দেবীদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের মধ্যপাড়া আরব আলী ব্যপারীর বাড়িতে। নিহত জাহাঙ্গীর ভিংলাবাড়ি গ্রামের মৃত আবুল হাসেম (হাসু) ব্যপারীর ছোট ছেলে।

সন্ধ্যায় এ রিপোর্ট লিখা পর্যন্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী হ্যাপী আক্তার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন বলে অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) খাদেমুল বাহার জানিয়েছেন। তবে অভিযুক্তকে আটক করতে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়েও তাকে আটক করতে পারেনসি বলেও তিনি জানান।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বেলা আড়াইটায় জাহাঙ্গীর আলম তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন (৩৬) এর নিকট চিকিৎসার জন্য পাওনা ২০ হাজার টাকা চায়। ওই সময় ক্ষুব্ধ হয়ে বড় ভাই আলমগীর দ্রুত দৌড়ে এসে জাহাঙ্গীরের পেটে ছুরিকাঘাত আঘাত করেন। ছুরির আঘাতের সাথে সাথেই জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান নিহতের তল পেটের আঘাতটি ছিল বাম পাশের কিডনি বরাবর, তাই রক্তক্ষরনে তার দ্রুত মৃত্যু হয়।

ঘটনার সময় স্থানীয়রা ঘাতক আলমগীরকে আটকানোর চেষ্টা করলে, সে তার চাচাতো ভাই সফিকুল ইসলামকে ছুরিকাঘাতের ভয় দেখিয়ে পালিয়ে যায়। নিহত জাহাঙ্গীর আলম ‘সাফল্য সমবায় সমিতি; কোম্পানীগঞ্জ শাখায় চাকরি করতেন। তিরি এক পুত্র ও এক কণ্যা সন্তানের জনক।

নিহতের চাচাতো ভাই মোঃ রুবেল জানান, নিহত জাহাঙ্গীর ৪ ভাইয়ের মধ্যে সে সবার ছোট। মৃত বাবার রেখে যাওয়া জমিজমা ও টাকা পয়সা নিয়ে ঘাতক আলমঙ্গীরে সাথে তার ভাইদের দ্বন্দ্ব চলে আসছিলো। তার পিতা আবুল হাসেম (হাসু) ব্যপারী প্রতিবেশী বর্তমানে ওমান প্রবাসী আব্দুর রহিমের সাথে পেঁয়াজ ব্যবসা করতেন। বিগত ৭/৮ মাস পূর্বে তিনি মারা যান। মৃত্যুর সময় ব্যবসায়িক পার্টনারের কাছে ৫ লক্ষ টাকা পেতেন। এরই মধ্যে আব্দুর রহিম প্রবাসে চলে যান। গত ১২ জুন প্রবাসী রহিমের মায়ের কাছ থেকে আলমগীর ৫০ হাজার টাকা আনেন। ওই টাকা থেকে চিকিৎসার জন্য জাহাঙ্গীর ২০ হাজার টাকা দাবী করলে ক্ষুব্ধ হয়ে বড় ভাই ঘাতক আলমগীর তাকে ছুঁড়িকাঘাত করলে তার মৃত্যু হয়।

এব্যপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, সম্পত্তি ও টাকা পয়সার লেনদেন নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বের কারনে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ছোরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হবে। মমালা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email