বাঙ্গরায় এতিম ছাত্রদের নিয়ে যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ===
পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশনায় মাদ্রাসায় পড়–য়া ছাত্রদের মাঝে পোশাক বিতরণ শেষে ইফতার করেছেন পূর্বধৈইর পশ্চিম ইউনিয়ন যুবলীগ।
শুক্রবার বিকালে উপজেলার এলখাল রবিউল্লাহ সরকার নুরানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় পূর্বধৈইর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন সরকার সাগরের নিজস্ব অর্থায়নে এ পোশাক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
পরিপূর্ণ ধর্মীয় মর্যাদায় বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সামাজিক নেতৃবৃন্দ নিয়ে আয়োজিত এই ইফতার ও দোয়ায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দরা।
এসময় বঙ্গবন্ধু পরিবার, ৭১-এর স্বাধীনতা যুদ্ধে শহীদ ও বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন। তারা দোয়া করেন বাংলাদেশের মানুষের জন্য, সমগ্র মানবজাতির সুস্থতার জন্য।
ইফতারের পূর্বে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র অর্থায়নে এলখাল রবিউল্লাহ সরকার নুরানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা হতে এলখাল কেন্দ্রীয় কবরস্থান পর্যন্ত রাস্তাটি পাকা করনের উদ্বোধন করা হয়।
এ সময় বাঙ্গরা বাজার থানা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ নজরুল, পূর্বধৈইর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহিম পারভেজ, বাঙ্গরা বাজার থানা ছাত্রলীগের সভাপতি শেখ আবুল কাশেম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, বাঙ্গরা বাজার থানা যুবলীগের সদস্য শাহ জালাল, পূর্বধৈইর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email