বাংলাদেশ মানবাধিকার কমিশন বুড়িচং উপজেলা কমিটির পরিচিতি সভা ও ক্রেস্ট বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং প্রতিনিধি।।
বাংলাদেশ মানবাধিকার কমিশন কুমিল্লার বুড়িচং উপজেলার নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সম্মাননা ক্রেস্ট প্রদান ও আইডি কার্ড বিতরণ করা হয়।
বুধবার(২৮ অক্টোবর ২০২০) সকাল ১১ ঘটিকায় বুড়িচং উপজেলা প্রশাসনিক হল রুমে বাংলাদেশ মানবাধিকার কমিশন কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার,প্রধান আলোচক ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ সাবিনা ইয়াছমিন।
বাংলাদেশ মানবাধিকার কমিশন বুড়িচং উপজেলা কমিটির সভাপতি গাজী জহিরুল ইসলাম গোল্ডেন জহির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক মাসুদের পরিচালনায় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার সভাপতি লুৎফুর রেজা খোকন,সাধারণ সম্পাদক মাহমুদুল হক পিটার,
বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) কর্মকর্তা তাহমিদা আক্তার,বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম,বুড়িচং সদর চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ আলম,বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী,মানবাধিকার কমিশন কুমিল্লা জেলার সিনিয়র সহ সভাপতি এস এম গোলাম বায়েজিদ, সিনিয়র সভাপতি জিএম ফারুক, উপাধ্যক্ষ আলমগীর হোসেন,বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি হাজী মো: বিল্লাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বাছির খান। আলোচনা সভা শেষে সকল অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন বুড়িচং উপজেলার কমিটির প্রচার সম্পাদক সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয় সহ সদস্যদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও আইডি কার্ড বিতরণ করা হয়।
আলোচনা সভায় বক্তারা বলেন, পৃথিবীতে প্রত্যেকটি মানুষই বেঁচে থাকার অধিকার নিয়ে জন্মগ্রহণ করে। পৃথিবীতে জন্ম নেওয়ার পরে প্রত্যেকটি মানুষের নাক-মুখ দিয়ে নেওয়ার জন্য পৃথিবীতে থাকে অফুরন্ত অক্সিজেন। বিনা অপরাধে এই অক্সিজেন গ্রহণে বাধা অথবা বন্ধ করে দেওয়ার অধিকার কোনো মানুষের নেই। আর এটাই হলো মানুষের মানবাধিকারের সর্বপ্রথম শর্ত।

সংবাদ প্রকাশঃ  ২৮১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email