বাংলাদেশ প্রেসক্লাব দেবিদ্বার শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা

সিটিভি নিউজ।।     আবুল কালাম আজাদ ,  কুমিল্লা প্রতিনিধিঃ=======সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব কুমিল্লার দেবিদ্বার উপজেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ০৫ মার্চ কুমিল্লা জেলা ও উপজেলা ভিত্তিক কমিটির প্রস্তুতি সভায় দৈনিক ইনকিলাব এর দেবিদ্বার প্রতিনিধি মোঃ ফারুক হোসাইন জনি’কে আহ্বায়ক, দৈনিক দেশবাংলা’র স্টাফ রিপোর্টার মেহেদী হাসান রিয়াদ’কে সদস্য সচিব এবং দৈনিক বাংলাদেশ সমাচার এর বিশেষ প্রতিনিধি মোঃ ওমর ফারুক মুন্সিকে সাংগঠনিক সম্পাদক করে পনেরো সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।
এর আগে প্রস্তুতি সভায় বাংলাদেশ প্রেসক্লাব কুমিল্লা জেলা শাখার উদ্যোক্তা ও আহ্বায়ক আব্দুল কাইয়ুম পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক ফরিদ খান।

কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে রয়েছেন, মোহনা টিভির ফখরুল ইসলাম সাগর, বিজয় টিভির এনামুল হক, দৈনিক যায়যায়দিন এর জামাল উদ্দিন দুলাল, দ্যা ডেইলী পোস্ট এর প্রভাষক ওমর ফারুক সরকার, দৈনিক মানবজমিন এর মোঃ মাহমুদুল হাসান। অর্থ সম্পাদক হিসেবে বিজয় টিভির ক্যামেরা পার্সন মোঃ সাইফুল ইসলাম সজিব, শিক্ষা বিষয়ক সম্পাদক ডা. শাহীন আলম সরকার। সদস্য হিসেবে রয়েছেন, দৈনিক ভোরের দর্পন এর মোহাম্মদ শাহজালাল, দৈনিক মানব কন্ঠের মোঃ সোহেল রানা, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ এর পারভেজ সরকার, ঢাকা টাইম্স এর ইসহাক হাসান, সাপ্তাহিক দেশপত্রের মোঃ রাসেল।সংবাদ প্রকাশঃ ০৫০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ