ফেসবুকে কু-রুচিপূর্ণ পোস্ট : নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কু-রুচিপূর্ণ মন্তব্য ও কুকুরের ছবি পোষ্ট করে ব্যবসায়ীকে হেয়প্রতিপন্ন করার অপরাধে ফারজানা আক্তার পলি (৩২) ও তার স্বামী মতিন মোল্লা (৪০)কে ডিজিটার নিরাপত্তা আইনে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, সদর উপজেলার পূর্ব ইসদাইর এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী তাজুল ইসলাম রাজিব ও বাবা আলহাজ¦ মোঃ কাশেমকে জড়িয়ে ফারজানা আক্তার পলি ও তার স্বামী মতিন মোল্লা সামাজিক ফেসবুকে তাদের ব্যক্তিগত আইডি থেকে একেরপর এক আপত্তিকর, কু-রুচিপূর্ন মন্তব্য ও কুকুরের ছবি পোষ্ট করে যাচ্ছিল। এ ঘটনায় ফেসবুকে প্রতিটি পোষ্টের মোট ১৬টি স্ক্রীনশর্টসহ তাজুল ইসলাম রাজিব বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে ১৯ অক্টোবর রাতে ফারজানা আক্তার পলি ও তার স্বামী মতিন মোল্লাকে গ্রেপ্তার করে।
এ ঘটনায় ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ফেসবুকে ইচ্ছাকৃতভাবে আক্রমনাত্মক মিথ্যা অপমানকর পোষ্ট দেয়া ও মানহানিকর তথ্য প্রকাশ করা দন্ডনীয় অপরাধ। তাই ডিজিটাল নিরাপত্তা আইনে দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে।
বাদী তাজুল ইসলাম রাজিব জানান, আসামীরা ওদের ফেসবুকে আপত্তিকর, কু-রুচিপূর্ন মন্তব্য ও ছবি পোষ্ট করে প্রতিনিয়ত সামাজিক ও ব্যবসায়ীক ভাবে অপমান অপদস্ত ও হেয়প্রতিপন্ন করে আসছে। এছাড়াও ফেসবুকে এই ধরনের আপত্তিকর, কু-রুচিপূর্ন মন্তব্য ও কুকুরের ছবির পোষ্ট দেখে আমাদের ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে কর্মরত প্রায় ৩ হাজার কর্মকর্ত/কর্মচারী ও শ্রমিকগন উত্তেজিত ও ক্ষুব্ধ হয়ে উঠছে। তাই পুলিশ প্রশাসনের নিকট সমস্ত প্রমানাদিসহ আসামীদের বিরুদ্ধে অভিযোগ করেছি। আমি আসামীদের দৃষ্টান্ত শাস্তির দাবি করছি।

সংবাদ প্রকাশঃ  ২১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email