প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা আ’লীগের দোয়া মাহফিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে শহরের ২নং রেলগেইটে অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, ৭৫ এর ১৫ আগস্টের খুনীরা এদেশকে মিনি পাকিস্তান বানিয়ে ফেলেছিলো। এদেশকে তলাবিহীন ঝুড়ি বানিয়ে ফেলেছিলো তারা। সেখান থেকে দেশকে আজকে উন্নয়নের পথে হাটাচ্ছেন আমাদের দেশরতœ জননেত্রী শেখ হাসিনা। আজকে তার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। আজকে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে যুদ্ধাপরাধীসহ জাতির জনকের খুনীদের বিচার করা সম্ভব হয়েছে। যদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকতো তাহলে আজকে দেশ ইউরোপ আমেরিকাতে রূপ নিতো। কিন্তু তিনি আজ আমাদের মাঝে নেই, তার স্বপ্ন পূরণের লক্ষ্যে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আজকে তার জন্মদিনে আমরা নেক হায়াত কামনা করি যাতে করে তিনি জাতির জনকের অপূর্ণ স্বপ্ন পূরণ করে দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে পারেন।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদল বলেন, নৌকা মানুষের অধিকারের কথা বলে, নৌকা মানুষের মুখে হাসি ফুটিয়ে তোলার কথা বলে। মানুষ ভালোবেসে এই নৈাকা মার্কাকে ভোট দেয়। তার মানে এই না যে আমি নৌকা মার্কায় ভোট নিয়ে ইলেকশনে পাশ করলাম তার পর দলের কোন কাজ আমি করলাম না । এটা হতে পারেনা আমরা নৌকার বদনাম হতে দিতে পারি না। আমার আশে-পাশে আনেক লোক থাকবে ছবি তুলবে তার পর সে নৌকার বদনাম করবে, মনে রাখবেন তারা নৌকার লোক হতে পারে না।
জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদলের সঞ্চালনায় দোয়ার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু, খবির উদ্দিন, গোলাম রসুল, সাবেক মহিলা সাংসদ এড. হোসনে আরা বাবলি, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ইকবাল পারভেজ, ডা. আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email