প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে যাত্রাবাড়ীতে তাঁতী লীগের ঝাড়ু মিছিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে রাজধানীর যাত্রাবাড়ীতে ৫০ নং ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি মাহবুব আলম বাদশার নেতৃত্বে ঝাড়ু মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ জুন) বেলা সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী মোড় থেকে বিক্ষোভ মিছিলটি শহীদ ফারুক সড়ক প্রদক্ষিন করে আবার যাত্রাবাড়ী মোড়ে এসে মানববন্ধনে মিলিত হয়।
বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে তাঁতী লীগসহ আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতা ও কর্মীরা অংশগ্রহণ করেন। এসময় ঝাড়ু হাতে প্রতিবাদ করতে দেখা যায় বিক্ষোভকারীদের।
মানববন্ধনে ৫০ নং ওয়ার্ড তাঁতী লীগের সভাপতি মাহবুব আলম বাদশা বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামাত এর কটূক্তিমুলক বক্তব্য এর প্রতিবাদে আমরা আজকে মিলিত হয়েছি। জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি এবং দেশে সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টিকারীদের প্রতিহত করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ফলে দেশ এগিয়ে যাচ্ছে আর তার এই সাফল্যে বিএনপি ও তার অনুসারীরা দেশে নৈরাজ্য সৃষ্টি করে জনমনে আতংঙ্ক সৃষ্টি করছে।
এসময় বক্তারা দেশের সকল অপশক্তিকে রুখে আওয়ামী লীগের পাশে থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email