প্রতারক চক্রের মূলহোতা নাইজেরিয়ান নাগরিক আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মানিলন্ডারিং ও প্রতারক চক্রের অন্যতম সদস্য নাইজেরিয়ান নাগরিক স্যামুয়েলকে ( রিচার্ড ফিলিফ পরিচয়দানকারী) আটক করেছে এনএসআই ও র‍্যাব-৩।

২১ অক্টোবর রাতে খিলক্ষেত এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি দীর্ঘদিন প্রতারণার আশ্রয় নিয়ে মোবাইল এর মাধ্যমে বহু নিরীহ মানুষের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। তাদের কার্যক্রম এনএসআই দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ভাবে নজরদারী করে আসছিলো।

নাইজেরিয়ান নাগরিক স্যামুয়েল সাধারণ মানুষদের অনলাইনে পুরস্কার দেওয়ার কথা বলে তাদের নিকট থেকে বিকাশ অথবা ব্যাংকের অ্যাকাউন্টের মাধ্যমে টাকা পয়সা হাতিয়ে নিতো। টাকা হাতিয়ে নেওয়ার পরে তারা তাদের ব্যবহৃত মোবাইল সিম টি অন্যত্র ফেলে দিত।

স্যামুয়েল দীর্ঘদিন যাবৎ নিজেকে কোকাকোলার বাংলাদেশের রিপ্রেজেন্টেটিভ হিসেবে পরিচয় দিয়ে কোকাকোলা কোম্পানি নামে পুরস্কারের প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের সংগে প্রতারণা করতেন।পুরস্কার নেওয়ার জন্য নির্দিষ্ট অঙ্কের টাকা ব্যাংকের মাধ্যমে অথবা বিকাশের মাধ্যমে পরিশোধ করার কথা বলতেন, তারপরই পুরস্কারটি হাতে পাবেন বলে মানুষদের ধোকা দেওয়া হতো।

এছাড়া ও স্যামুয়েল বিভিন্ন সময় বিভিন্ন পরিচয় দিতো। তার দ্বারা প্রতারণার শিকার হয়ে বহু নিরীহ মানুষ অনেক টাকা-পয়সা হারিয়েছে। এখনও অন্যান্য চক্র একইভাবে নিরীহ মানুষদের নিকট থেকে টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার চেষ্টায় লিপ্ত রয়েছে।  স্যামুয়েলকে খিলক্ষেত থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৩১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email