নোয়াখালী বেগমগঞ্জের নারীকে বিবস্ত্র ও নির্যাতনের প্রতিবাদে নিউইয়র্কে নোয়াখালীবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এসএম সোলায়মানঃ  সংবাদদাতা জানান = নোয়াখালীর বেগমগঞ্জে না্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ ও মানব বন্ধন করেছে নিউইয়র্কে প্রবাসী বৃহত্তর নোয়াখালীবাসী। সোমবার সন্ধ্যায় নিউইয়র্কের বাংলাদেশী অধ্যুষিত এলাকা ব্রুকলীন চার্চমেকডোনাল্ডে বৃহত্তর নোয়াখালীর শত শত প্রবাসী অংশ নেন। তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। ঘন্টাব্যাপী অনুষ্ঠিত বিক্ষোভ ও মানব বন্ধনে বক্তব্য রাখেন শাহজাহান সাজু, রহমত উল্লাহ, মোঃ বাব্লু, সালাহ উদ্দিন রুবেল, মেহেদী হাসান, আরমান হোসেন,শাহাদাত হোসেন আপন, রাইমুল ইসলাম প্রিন্স, নাজমুল আলম নাঈম, মুনীর হোসে সৌরভ, নুরুল ইসলাম,শহীদ হোসেন, শফিকুল হায়দার সম্রাট, মোঃ আলী হাসান ও মাহমুদুল হাসান।
বক্তারা বলেন, বেগমগঞ্জের একলাশপুরে অসহায় নারীর উপর
বর্বরোচিত নির্যাতন বৃহত্তর নোয়াখালীকে কলংকিত করেছে। নেতৃবৃন্দ বলেন, ধর্ষকের কোন দল নেই। ধর্ষকের পরিচয় শুধু ধর্ষক। ধর্ষকের শাস্তি সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইন করতে প্রধানমন্ত্রীর নিকট দাবী জানান।

সংবাদ প্রকাশঃ  ০৬১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email