নির্বাচনকে সামনে রেখে সম্প্রীতিতে ফাটল ধরাতে চেষ্টা : মেয়র আইভী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জ একটি অসাম্প্রদায়িক শহর। আমি ১৭ বছর ধরে কাজ করছি সম্পূর্ণ অসাম্প্রদায়িক মনোভাব নিয়ে।
আমি প্রচুর জায়গা উদ্ধার করে শ্মশানে ও বিভিন্ন মন্দিরে দিয়েছে। সেখানে আমার বিরুদ্ধে এতো বড় মিথ্যা অভিযোগ আনার কারণ সামনে নির্বাচনকে রেখে একটি কুচক্রী মহল অত্যন্ত সুকৌশলে এখানে হিন্দু মুসলিমের মধ্যে সম্প্রীতির ফাটল ধরাতে চেষ্টা করছেন।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার বিরুদ্ধে সোমবার (৪ জানুয়ারি) বিকালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার পর রাতে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন তিনি।
এদিকে আদালত মামলার আর্জি গ্রহণ করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) কে তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বলেছেন বলে নিশ্চিত করেছে মেয়র আইভীর আইনজীবী অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।
মামলায় অপর আসামি করা হয়েছে কানাডা প্রবাসী প্রদীপ দাসকে। তিনি ‘হিন্দুস লাইভস মেটারস’ নামের একটি ইউটিউব চ্যানেল পরিচালনা করেন।
মামলায় অভিযোগ করা হয়, সামাজিক অস্থিরতা ও সাম্প্রদায়িক দাঙ্গা ঘটানোর উদ্দেশ্যে উক্ত ইউটিউব চ্যানেলে বিবাদী প্রদীপ দাস ও খোকন সাহা আইভীর নামে মিথ্যে উদ্ভট অভিযোগ ছড়িয়েছেন।
মামলার বিষয়ে মেয়র আইভী বলেন, আমি সাইবার আইনে একটা মামলা করেছি। সেই মামলার প্রধান আসামি প্রদীপ দাস যিনি এ চ্যানেল খুলেছেন আর দ্বিতীয় আসামি খোকন সাহা। কারণ ওনারা আমার নামে যে মিথ্যা অপবাদগুলো দিয়েছে তার সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নাই।
অর্থাৎ জিউস পুকুর আমার নানা কিনেছে। আর ইনি বলেছেন আমি ১১’শ কোটি টাকার মালিক এবং হিন্দুদের সম্পত্তি আমি দখল করছি। যার বিন্দু মাত্র সংশ্লিষ্টতা আমার সঙ্গে নেই, তাই আমি এ মামলা করেছি।

সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ