নায়িকা পরীমনির ফেসবুকে ‘অশ্লীল’ স্ট্যাটাস, মুহূর্তেই ভাইরাল

সিটিভি নিউজ।।       ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। অল্প সময়ে যিনি অর্জন করেছেন দর্শকপ্রিয়তা। শুধু চলচ্চিত্রে

ভালো অভিনয়ের জন্যই নয়, প্রশংসা কুড়িয়েছেন চলচ্চিত্রের বাইরে নানা কর্মকা’ণ্ডের জন্যও। সোশ্যাল

মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। আবেদনময়ী এই অভিনেত্রীর ফ্যানের সংখ্যাও তাই ক্রমশ উর্ধ্বমুখী।

তবে পরী এবার আলোচনায় আসলেন ফেসবুকে ‘অন্যরকম’ এক স্ট্যাটাসের কারণে। বৃহস্পতিবার অভিনেত্রী তার ফেসবুক হ্যান্ডেলে লিখেন, জ্বর অসুখ হইলে জীবনের এক একটা….. (প্রকাশ অযোগ্য) আবিষ্কার করা যায়। এর পরই স্ট্যাটাসটি ভা’ইরাল হয়ে যায়। তবে মন্তব্যের ঘরে ঢুঁ মা’রলে ইতিবাচক ‘কমেন্ট’-ই লক্ষ্য করা যায়।

পরীমনির ফেসবুকে পোস্ট

পরীর কথার সঙ্গে তাল মিলিয়ে সৈয়েদা এ্যানি হক নামে এক নে’টিজেন মন্তব্য করেন। এছাড়া বাকি সব কমেন্টে মোটামুটি ‘সহমত’ টাইপের একই বক্তব্য পাওয়া গেছে। সম্প্রতি পরীমনি তার জন্মদিনের পোশাকের রঙ নিয়ে সাংবাদিকদের সঙ্গে ‘ময়ূর’ এর ইংরেজি শব্দ ‘পিকক’ বলতে গিয়ে ‘ক’কপিট’ বলে ফেলেন। তাৎক্ষণিক তিনি আবার শুদ্ধ উচ্চারণটাই করেন।

তবে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তার ইংরেজি জানা বা না-জানা নিয়ে ‘ট্রল’ করতে থাকেন অনেকেই। প্রসঙ্গত, পরীমনি অভিনীত রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভে’ঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটির শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। দেশের স্কুল খুললেই সিনেমাটি মু’ক্তির দেয়ার পরিকল্পনা রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৫-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email