নারায়নগঞ্জে বিএনপির নেতা কাউন্সিলর আশার বিরুদ্ধে মিথ্যা হত্যা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটরি বন্দরে পুলিশের ধাওয়ায় যুবকের মৃত্যুর ঘটনায় বিএনপির নেতা ও নাসিক কাউন্সিলর আবুল কাউসার আশাকে হুকুমের আসামি করে করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে ও বিক্ষোভ করেছে বিএনপি, সেচ্ছাসেবক দলের নেতাকর্মী ও এলাকাবাসী।
আজ সোমবার বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেলের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেয় বিএনপির নেতাকমীরা।
মানববন্ধনে বক্তারা বলেন, আবুল কাউসার আশা রাজনৈতিক প্রতিহিংসার শিকার। তিনি এই হত্যাকান্ডের সাথে কোনভাবেই সম্পৃক্ত ছিলেন না। স্থানীয় কিছু ভুমিদস্যু ও মাদক ব্যবসায়ীর ইন্ধনে তাকে এই মামলায় হুকুমের আসামি করা হয়েছে। আমরা অবিলম্বে এই হয়রানীমূলক মিথ্যা মামলার প্রত্যাহার দাবি করছি।
মনববন্ধনে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, নারায়ণগঞ্জের রাজনীতিতে সাবেক এমপি কালাম সাহেবের পরিবার ক্লিন ইমেজ নিয়ে রাজনীতি করে আসছে। কিন্তু সর্বশেষ সিটি করপোরেশন নির্বাচনে এই পরিবারের সন্তান আবুল কাউসার আশা নির্বাচিত হওয়ার পর থেকে তাকে জড়িয়ে নানা সময়ে কুৎসা রটিয়ে যাচ্ছে সরকার দলীয় মহল। এই নিলয় আহাম্মেদের মৃত্যুর ঘটনায় তাকে রাজনৈতিক ভাবে হয়রানীর উদ্দেশ্যে মামলায় হুকুমের আসামি করা হয়েছে। এই ঘটনা আদ্যপান্ত পুলিশের জানা রয়েছে। এটি একটি অপমৃত্যু। সব জেনেও কেন পুলিশ এটাকে হত্যা মামলা হিসেবে গ্রহন করলো তা আমার বোধগম্য নয়। সুষ্ঠুু তদন্ত করে আশাসহ অন্যান্য আসামিদের অবিলম্বে এই মামলা থেকে বাদ দিতে হবে। এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, মহনগর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক হোসেন জুয়েল, জেলা মহিলা দলের সভাপতি রহিমা শরীফ মায়াসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সংবাদ প্রকাশঃ  ০৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email