নারায়নগঞ্জের ফতুল্লায় কলেজ ছাত্রী অপহরণ, গ্রেপ্তার-১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় কলেজ ছাত্রী (১৭) কে অপহরনের অভিযোগে নাহিদ হোসেন নামক এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে অপহৃত কলেজ ছাত্রী কে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ।
গ্রেফতারকৃত যুবক নাহিদ হোসেন (২৭) ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরস্থ নুর মসজিদ সংলগ্ন আজাদের ভাড়াটিয়া মনির হোসেনের পুত্র।
গতকাল বুধবার (১ জুন) দুপুরে ফতুল্লার পাগলা হাজী মিছির আলী স্কুল এন্ড কলেজের সামনে থেকে কলেজ ছাত্রী অপহৃত হয়। এ ঘটনায় অপহৃত কলেজ ছাত্রীটির মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় রাতেই মামলা দায়ের করেছেন।
মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর মেয়ে পাগলা হাজী মিছির আলী স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী। কলেজে যাতায়াতের পথে প্রায় সময় বাদীর মেয়ে কে শারাজাহান রোলিং মিলস এলাকার মোস্তফার পুত্র সোহান ওরফে রুবেল (২৬) উত্যক্ত করতো। এ বিষয়ে তিন মাস পূর্বে সোহান ওরফে রুবেলের নিকটাতœীয় রফিকুল ইসলাম টিপুকে অবগত করা হলে তিনি আস্বস্ত করেন যে আর কখনো বিরক্ত বা উত্যক্ত করবেনা সোহান ওরফে রুবেল। বুধবার দুপুর তিনটার দিকে বাদীর মেয়ে হাজী মিছির আলী স্কুল এন্ড কলেজ সংলগ্ন তমাল স্যারের ই,হক কোচিং সেন্টারে কোচিং পড়ার জন্য ফতুল্লার শিয়াচর লালখাস্থ নিজ বাসা থেকে বের হয়। যথা সময় বাসায় ফিরে না আসায় অপহৃতের সহপাঠীদের নিকট বাদী ফোন করলে তারা জানায় কোচিংয়ে আসেনি বাদীর মেয়ে। তারা আরো জানায় যে সোহান ওরফে রুবেল, গ্রেফতারকৃত নাহিদ ও ফয়াসল (৩৫) সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জনের সাথে দেলপাড়ার দিক হতে পাগলার দিকে যাইতে দেখিছি।
অপরদিকে অভিযুক্ত সোহান ওরফে রুবেলের পরিবারের দাবী অপহরন নয় স্বেচ্ছায় সোহান ওরফে রুবেল ও মেয়েটি প্রেমের টানে পালিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হারেছ শিকদার জানান, মামলা হয়েছে। এজাহারনামীয় একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার সহ জড়িত অপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email