নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৪১ সদস্যের আহবায়ক কমিটি গঠন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা বিএনপির বহুল প্রতিক্ষিত আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ৪১ সদস্যের কমিটির আহবায়ক করা হয়েছে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে যিনি এখন দলের চেয়ারপারসনের উপদেষ্টা। নারায়ণগঞ্জ জেলা বিএনপির সেক্রেটারী ও সভাপতি পদেও ছিলেন তৈমূর। সদস্য সচিব করা হয়েছে সবশেষ কমিটির সেক্রেটারী অধ্যাপক মামুন মাহমুদকে যিনি জেলা যুবদলের দীর্ঘ বছর নেতৃত্ব দিয়েছেন।
বছরের প্রথম দিন ১ জানুয়ারি কমিটির কাগজ তৈমূর আলম খন্দকারের হাতে তুলে দেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এর আগে ৩১ ডিসেম্বর রাতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কমিটি অনুমোদন করেন।
৭ জন যুগ্ম আহবায়করা হলেন মনিরুল ইসলাম রবি, নাছির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আবদু, অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না মোল্লা।
সদস্যরা হলেন খন্দকার আবু জাফর, নজরুল ইসলাম টিটু, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, শরীফ আহমেদ, মাহমুদুর রহমান সুমন, মোশারফ হোসেন, বশির উদ্দিন বাচ্চু, হাজী সেলিম, মোশারফ হোসেন (সোনারগাঁ), আশরাফুল হক রিপন, ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, হাবিবুর রহমান হাবু, দুলাল হোসেন, কাশেম ফকির, ইউসুফ আলী ভূঁইয়া, আব্দুল আজিজ মাস্টার, এম এ হালিম জুয়েল, গুলজার হোসেন, শাহ আলম হিরা, নুরুন্নাহার বেগম, একরামুল কবির মামুন, শাহ আলম মুকুল, মোস্তাকুর রহমান, রিয়াজুল ইসলাম, রহিমা শরীফ মায়া, রুহুল আমিন, কামরুজ্জামান মামুন, হামিদুল হক খান, বাকির হোসেন, আল মুজাহিদ মল্লিক, জুয়েল আহমেদ।
অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার জানান, নতুন বছরে নতুন উদ্যোম নিয়ে নতুন আহবায়ক কমিটির সকলে একসাথে কাজ শুরু করবো। কমিটি ঘোষণার জন্য দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই।
দলীয় সূত্র বলছে, ২০১৭ সালের ১৪ ফেব্রুয়ারী জেলা বিএনপির ২৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির তালিকা প্রকাশ করা হয়েছিল। জেলা বিএনপির সাবেক কমিটির সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামানকে সভাপতি ও জেলা যুবদলের সাবেক সভাপতি অধ্যাপক মামুন মাহমুদকে সাধারণ করে জেলা বিএনপির কমিটি গঠন করা হয়। তবে ওই কমিটি নারায়ণগঞ্জ তেমন একটা প্রভাব ফেলতে পারেনি।
এরপর ২০১৯ সালের ২৩ মার্চ দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সভাপতি কাজী মনিরুজ্জামান এবং সেক্রেটারী অধ্যাপক মামুন মাহমুদ সহ ২০৫ জনের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দিয়েছিলেন। আর এই পূর্ণাঙ্গ কমিটিও দলীয় আন্দোলন সংগ্রামে জোড়ালো কোনো ভূমিকা রাখতে পারেনি। যার ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা বিএনপিকে চাঙ্গা করার লক্ষ্যে নতুন কমিটির উদ্যোগ নেয় কেন্দ্রীয় বিএনপি। সেই সূত্র ধরে কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়।  সংবাদ প্রকাশঃ  ১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ