নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু আক্রান্ত ২৭

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২ জন আক্রান্ত হয়েছে। নিহত দুইজন সিটি করপোরেশন এলাকার। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৩০ জনে। এবং নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২৭ জন। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৯ জন, সদরে ৬ জন, বন্দর উপজেলায় ২ জন, রূপগঞ্জ উপজেলায় ৪ জন. আড়াইহাজার উপজেলায় ৩ জন ও সোনারগাঁও উপজেলায় ৩ জন। পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ১১৩ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৯৮ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৪ হাজার ৫৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৪৯ জনের। শুক্রবার (১৪ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২১ হাজার ৫০ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪০৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫৬ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৫৬৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁও উপজেলায় আক্রান্ত ৫৪৩ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ১৯০ জন ও মারা গেছেন ১৩ জন ।

সংবাদ প্রকাশঃ  ১৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email