নারায়ণগঞ্জে বিএনপিপন্থি আইনজীবী প্যানেল সুষ্ঠু নির্বাচন নিয়ে শংকিত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনকে ঘিরে জাতীয়তাবাদী আইনজীবী প্যানেলে দেখা দিয়েছে শংকা। তারা ইতোমধ্যে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের দরজায় কড়া নেড়েছেন, দাবী জানিয়েছেন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। তারা ভোটারদের ভোটাধিকার নিয়ে শংকা প্রকাশ করছেন। পাশাপাশি বহিরাগত লোকজনকে নিয়ে সরকার দল সমর্থিত প্যানেল আদালত পাড়ায় মহড়া দিতে শুরু করেছেন বলেও অভিযোগ তাদের। ফলে ভোটারদের মাঝে ভীতির সৃষ্টি হয়েছে। সর্বশেষ এমপি সেলিম ওসমান মহসিন-মাহবুব প্যানেল ভোট চাওয়ায় বিএনপিপন্থি আইনজীবী প্যানেলের শংকা বেড়ে গেছে বহুগুনে। তারা বলছেন শেষ পর্যন্ত প্রশাসন নিরপেক্ষ থাকবে কিনা তা নিয়ে ইতোমধ্যে সন্দেহ দেখা দিয়েছে।
জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্যানেল সমন্বিত পরিষদ আইনজীবিদের ভোটকে ও তাদের মতামতকে তোয়াক্কা করেনা। তারা বাইরে থেকে লোক এনে আইনজীবিদের নির্বাচনকে কুক্ষিগত করার জন্য প্রয়াস চালাচ্ছে। তিনি বলেন, বাইরের লোক এনে মহড়া দিলেওতো আর আইনজীবিদের সম্মান থাকে না। তিনি বাহিরাগতদের দিয়ে মহড়া না করার জন্য আহবান জানান।
অপরদিকে সরকাল দলীয় আইনজীবী প্যানেল নেতারা বলছেন, বিএনপি সমর্থিত আইনজীবী প্যানেলের অহেতুক শংকা। আইনজীবী সমিতির নির্বাচনে কোন প্রকার হস্তাক্ষেপ হবে না। ভোটাররা তাদের ভোট প্রয়োগ করতে পারবেন স্বাচ্ছন্দে। তারা আহবান জানিয়ে বলেন, অহেতুক ভীতির সৃষ্টি করবেন না। আপনাদের স্বপ্নে দেখা আগাম শংকা থেকে আপনারা বেরিয়ে আসেন। ভোটররা যাকে ভোট দেবেন সেই জিতবে। এখানে ভয় পাবার কিছু নেই।
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন বিগত ৫ বছর ধরেই নেতৃত্ব শুন্যতায় বিএনপি পন্থি আইনজীবীরা করে যাচ্ছেন। তবে এবার তারা পুরোদমেই প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এবার ঐক্যবদ্ধভাবে বিএনপিপন্থি আইনজীবীরা মাঠে নেমেছেন। সমান তালে মাঠে রয়েছেন আওয়ামীপন্থি আইনজীবীদেরও প্রচার প্রচারণা। তারা জয় ছিনিয়ে নিতে ভোটারদের নানা রকম প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন। আগামী ২৮ জানুয়ারীই নিশ্চিত হওয়া যাবে জয় পরাজয়ের সঠিত তথ্য।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ