নারায়ণগঞ্জে পরকীয়ার প্রতিবাদ করায় ছেলেকে খুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটির বন্দরে নিখোঁজের ৩ তিন পর একটি পুকুর থেকে রক্তাক্ত অবস্থায় আরাফাত রহমান নামে ৯ বছরের এক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় বন্দর থানায় মামলা হয়েছে।
১০ ডিসেম্বর শনিবার রাতে নিহত আরাফাতের মা রিনজু বেগম বন্দরের লাউসার এলাকার ইসলাম মিয়ার ছেলে রিপন (২৬) ও তোফাজ্জল হোসেনের ছেলে রাব্বিউল ওরফে রাব্বির (২৩) নাম উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরো ৫-৬ জনকে আসামী করা হয়। এ ঘটনায় পুলিশ লাউসার এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে রাব্বিকে গ্রেফতার করেছে। পরে রবিবার (২০ ডিসেম্বর) গ্রেফতারকৃতকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।
এর আগে শনিবার সন্ধ্যায় আসামীদের গ্রেফতার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর এলাকায় মানববন্ধন কর্মসুচি পালন করেছেন এলাকাবাসী। গত ১৮ ডিসেম্বর বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের লাউসার এলাকার একটি পুকুর থেকে লাউসার এলাকার বাসিন্দা ও মদনপুর ইউপির সাবেক সদস্য (মেম্বার) রফিকুল ইসলাম ওরফে মনা মেম্বারের ছেলে আরাফাত রহমানের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।
নিহতের মা রিনজু বেগম মামলার এজাহারে উল্লেখ করেন, তার চাচাতো দেবর লাউসার এলাকার আলী হোসেনের ছেলে জহিরুল ইসলাম (৩০) জীবিকার তাগিদে বর্তমানে কুয়েতে অবস্থান করছেন। তার অবর্তমানে স্বামী রফিকুল ইসলাম মনা মেম্বার পরিবারটিকে দেখভাল করছেন। ইতোমধ্যে চাচাতো দেবরের স্ত্রী লাউসার এলাকার ইসলাম মিয়ার ছেলে রিপনের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে মনা মেম্বার দুজনকে শাসন করেন। দুই মাস আগে রিপন চাচাতো দেবরের স্ত্রীকে নিয়ে কক্সবাজার ঘুরে আসে। মনা মেম্বার এর প্রতিবাদ করলে বিরোধের সৃষ্টি হয়। তারা মনা মেম্বারকে প্রাণনাশের হুমকি দেয়। গত ১৫ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে রিপন ও তার বন্ধু রাব্বি ব্যাডমিন্টন খেলার কথা বলে আরাফাতকে ডেকে নিয়ে যায়। এরপর ১৮ ডিসেম্বর বাড়ির পাশের একটি পুকুরে আরাফাতের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।
বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূইয়া জানান, এ ঘটনায় নিহত আরাফাতের মা রিনজু বেগম বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে মামলা করেছেন। মামলার দুই নম্বর আসামী রাব্বিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।সংবাদ প্রকাশঃ  ২১১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email