নারায়ণগঞ্জে জেলা বিএনপির মানববন্ধন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : কেন্দ্রীয় নিএনপির কর্মসূচি অনুযায়ী নির্বাচন কমিশনের (ইসি) পদত্যাগ দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠন। সোমবার (১১ জানুয়ারী) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জেলা বিএনপির আহবায়ক ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন, এই অবৈধ সরকারের নিয়োগপ্রাপ্ত নির্বাচন কমিশনার (ইসি)। যাদের কালো হাতের ছোঁয়ায় দেশের নির্বাচন ও গণতন্ত্র হারিয়ে গেছে। সেই নির্বাচন কমিশনের বিরুদ্ধে আজকের মানববন্ধনে পদত্যাগের দাবি জানাচ্ছি। তিনি বলেন, শুধু নির্বাচন কমিশনের বিরুদ্ধে নয়। এই কমিশনের পদত্যাগের মধ্য দিয়ে এই অবৈধ সরকারের পদত্যাগের আন্দোলন বাংলাদেশে ছড়িয়ে যাবে।
মানববন্ধনে জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা রহিমা শরীফ মায়া বলেন, এই সরকারের অধীনে এই নির্বাচন কমিশন বিভিন্নভাবে ভোটারবিহীন নির্বাচন করে যাচ্ছে। অথচ তারা সুষ্ঠু নির্বাচন হচ্ছে বলে মন্তব্য করছে। ইসি পদত্যাগ না করলে এড. তৈমুর আলম খন্দকার ও অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে সারা নারায়ণগঞ্জে আন্দোলনের ঝড় হবে। এতে এই নির্বাচন কমিশন পদত্যাগ করতে বাধ্য হবে। এসময় বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ