নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১০

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় প্রাণঘাতি করোনাভাইরাসে আরও ১০ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৩ জন, সদরে ১ জন, সোনারগাঁয়ে ১ জন, আড়াইহাজারে ১ জন ও রূপগঞ্জে ৪ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৫৬ জনে। তবে নতুন করে মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৫ জনেই আছে। ২৪ ঘন্টায় ৫ জন সুস্থ্য নিয়ে মোট সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৭১৫ জন। জেলায় এই পর্যন্ত মোট ৪৮ হাজার ৪৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৪ জনের।
শুক্রবার (২৩ অক্টোবর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (২২ অক্টোবার) এই আক্রান্তের সংখ্যা ছিল ২১ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২৫ হাজার ৬০ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫৯৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩১৯ জন ও মারা গেছেন ৪ জন, আড়াইহাজা উপজেলায় আক্রান্ত ৬১৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৬৩১ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ৩৪০ জন ও মারা গেছেন ১২ জন।    সংবাদ প্রকাশঃ  ২৩১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email