নারায়ণগঞ্জে অস্ত্রসহ ডাকাতদলের ৩ সদস্য গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দরে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ ডাকাত দলের সক্রীয় তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (২৮ অক্টোবর) রাতে উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহসড়কের কেওঢালা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তারা অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে রপ্তানিজাত পোশাক ভর্তি কাভার্ডভ্যান থামিয়ে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। গ্রেপ্তারকৃতরা হলো, মোঃ সুমন (৩০), মোঃ রাজু (২৪) ও মোঃ মিজানুর রহমান (৩২)। তাদের কাছ থেকে ২ রাউন্ড কার্তুজসহ ১টি পিস্তল, ২ রাউন্ড সীসা কার্তুজসহ দেশীয় তৈরি ১টি পাইপ গান, ১টি ছোরা, ১টি চাপাতি ও ১টি রামদা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর লে. কর্ণেল খন্দকার সাইফুল আলম বৃহস্পতিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। তিনি আরও জানান, গ্রেপ্তার মোঃ সুমনের বাড়ি লক্ষীপুরের কমলনগর থানার পশ্চিম চরসিতা এলাকায়, মোঃ রাজুর বাড়ি একই জেলার সদর থানার চর সেকেন্দর এলাকায় এবং মোঃ মিজানুর রহমানের বাড়ি একই জেলার রামগতি থানার পূর্বচর কলাকোপা এলাকায়। তারা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহসড়কে রপ্তানিজাত পোশাকভর্তি কাভার্ডভ্যান শিপমেন্টের জন্য চট্টগ্রাম বন্দরে যাওয়ার পথে ধারালো অস্ত্র প্রদর্শন করে কাভার্ডভ্যান থামিয়ে লুটতরাজ ও ডাকাতি করে আসছিল। তাদের এসকল ডাকাতির ফলে গার্মেন্টস মালিকরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হতো এবং সময়মতো শিপমেন্ট দিতে না পারায় বিদেশী ক্রেতাদের নিকট দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হতো। এ সকল সন্ত্রাসী কার্যকলাপের প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি বিশেষ দল গোয়েন্দা নজরদারী চালিয়ে হাতেনাতে ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

সংবাদ প্রকাশঃ  ২৯১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email