না’গঞ্জে মহানগর বিএনপির সিভিলসার্জনকে স্মারকলিপি প্রদান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় তা রোধে ও সংক্রমিত রোগীদের সুচিকিৎসার দাবিতে জেলা সিভিলসার্জন বরাবর স্মারক লিপি প্রদান করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সোমবার (২৯ জুন) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেলা ১১ টায় মহানগর বিএনপির নেতৃবৃন্দ জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইমতিয়াজ এর হাতে স্মারক লিপি প্রদান করেন।
স্মারক লিপিতে উল্লেখ করা হয়, অন্যান্য জেলার পাশাপাশি নারায়ণগঞ্জেও সরকারের ব্যর্থতায় অতিমাত্রায় করোনা ভাইরাসের সংক্রমনে গভীর উদ্বেগ প্রকাশ করে, তা রোধে রোগীদের সু-চিকিৎসা নিশ্চিত করতে দ্রুত টিকা প্রদান, অধিক হারে করোনা পরীক্ষা, পৃথক করোনা হাসপাতাল স্থাপন ও শয্যা সংখ্যা বৃদ্ধি, সরকারী খরচে করোনা পরীক্ষা ও চিকিৎসা, অসুস্থ্য বৃদ্ধ ও চলাচলে অক্ষম রোগীদের বাড়ী গিয়ে সরকারী খরচে করোনা পরীক্ষা, পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডার, হাইফ্লো নজেল, আইসিইউবেড, ভেন্টিলেটর, পর্যাপ্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী নিয়োগ, বিনামূল্যে পর্যাপ্ত এ্যাম্বুলেন্স সার্ভিস, অধিকহারে সংক্রমিত জেলা গুলোতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে সরকারের নিকট জোড় দাবী জানান তারা।
এ সময় জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইমতিয়াজ নেতৃবৃন্দদের উদ্দেশ্যে বলেন, দেশ ও দেশের জনগণকে বৈশি^ক মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা করতে হলে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে। আমরা কে কোন দলের রাজনীতি করি সেটা বড় কথা নয়। যারা রাজনীতি করেন সবাই জনগণের প্রতিনিধিত্ব করছেন। তাই সবাই একত্রিত হয়ে দেশ ও দেশের জনগণকে রক্ষার জন্য এগিয়ে আসবেন। আমি আপনাদের কাছ থেকে এই আশা করি। কালকে আপনাদের মধ্য থেকে কেউ আক্রান্ত হতে পারেন। তাই নিজে সুস্থ্য থাকুন অন্যকে সুস্থ থাকতে সহযোগীতা করুন।
স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেন, এ্যাড. রফিক আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাড. করিফুল ইসলাম শিপলু, সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, ফয়েজ উল্লাহ সজল, মোহাম্মদ মহসিন উল্লাহ প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email