না’গঞ্জের ফতুল্লায় শিশু ধর্ষণ : যুবক গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে ১০ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত লেগুনা চালক রাকিব (২২) নামের ওই যুবককে গ্রেফতাার করেছে পুলিশ। রবিবার (১০ জানুয়ারি) রাত ১১ টার দিকে ভূইগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শনিরবার রাতে ধর্ষণ শিকার মেয়েটি অতিরিক্ত রক্তক্ষরণে মেয়েটি এখন হাসপাতালে ভর্তি রয়েছে। গ্রেপ্তারকৃত মো. রাকিব (২২) ফতুল্লার ভূইগড় এলাকার মোশারফ হোসেনের ছেলে।
ফতুল্লা মডেল থানার উপ পরির্দশক জাকির হোসেন মাসুদ জানান, ফতুল্লার ভূইগড় এলাকার ১০ বছর বয়সী ওই শিশুটির শনিবার রাতে ১০টার দিকে টয়লেটে যাওয়ার সময় প্রতিবেশী যুবক রাকিব তাকে ধর্ষণ করে অচেতন করে ফেলে পালিয়ে যায়। এরপর থেকে থেকে সে পলাতক ছিলো। রবিবার শিশুটির বাবা থানায় অভিযোগ করে পরে পুলিশ অভিযান করে তাকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। সোমবার (১১ জানুয়ারী) তাকে আদালতে পাঠানো হবে। শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন।
নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক আসাদুজ্জামান জানান, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণে হয়েছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ