না’গঞ্জের ফতুল্লায় ছাত্রীর বাবার হাতে ধর্ষণের শিকার শিক্ষিকা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় ছাত্রীকে পড়াতে এসে ছাত্রীর বাবার হাতে ধর্ষণের শিকার হলেন বিশ বছর বয়সী প্রাইভেট শিক্ষিকা। এ ঘটনায় নির্যাতিত ওই শিক্ষিকা বাদী হয়ে অভিযুক্ত আলাল (৩৪) কে আাসমি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।
মামলার সূত্র ধরে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাতে পুলিশ অভিযুক্ত আলালকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আলাল ঢাকা জেলার নবাবগঞ্জ থানার নয়ানগর চৌকিদার বাড়ীর মৃত তাইজুল ইসলামের পুত্র ও ফতুল্লা থানার লালপুর পৌষার পুকুরপাড় জুয়েল এর বাড়ীর ৩য় তলার ভাড়াটিয়া।
মামলায় উল্লেখ করা হয়, ধর্ষিতা ওই শিক্ষকা নারায়ণগঞ্জ সরকারী মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। অনার্সে লেখা পড়া করার পাশাপাশি প্রাইভেট পড়িয়ে তার লেখা পড়ার খরচ চালিয়ে আসছে। তিনি বছর পূর্ব হতে গ্রেপ্তারকৃত আলালের মেয়ে আলফি (৮)কে তাদের বাসায় গিয়ে প্রাইভেট পড়াচ্ছে।
প্রতি দিনের মতো বুধবার (২৭ এপ্রিল) রাত সাড়ে সাতটার দিকে লালপুর পৌষার পুকুরপাড় এলাকায় আলালের ভাড়া বাসায় তিনি আলফিকে পড়ানোর জন্য যান।
বাসায় গিয়ে কাউকে দেখতে না পেয়ে আলিফকে ডেকে দেওয়ার কথা বললে গ্রেপ্তারকৃত জানায়, সে পাশেই তার নানী বাড়ীতে গিয়েছে। আর তার স্ত্রী গার্মেন্টেসে কাজে আছে বাসায় ফিরে নাই।
সে মেয়েকে ডেকে এনে দিচ্ছে বলে তাকে ঘরে বসতে বলে। পরে গ্রেপ্তারকৃত আলাল ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে দিয়ে তার ভয় দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।
এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ সাহা জানায়, অভিযুক্ত আসামী আলালকে গ্রেপ্তার করে আদালত পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email