নলছিটির সুবিদপুরে আ’লীগ নেতা সোহেল মল্লিকের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  নজরুল ইসলাম   নিজেস্ব প্রতিবেদক জানান === :: ঝালকাঠির নলছিটির সুবিদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী আমির সোহেল মল্লিক এবার আনুষ্ঠানিকভাবে মাঠে নেমেছেন। দলীয় সমর্থন পেলে তিনি এবার ভোটযুদ্ধে মাঠে থাকবেন এমন ঘোষণা দিয়ে শনিবার প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন। শনিবার বিকেলে স্থানীয় পীর হাবিবুর রহমান হুজুরের দরবারে দোয়া-মোনাজাত শেষে অর্ধশত কর্মী-অনুসারী নিয়ে প্রচারণা শুরু করেন।
ওই ইউনিয়নের সন্তান সোহেল মল্লিক এতদিন আড়ালে থেকে প্রচারণা চালিয়ে আসলেও তার পক্ষে ভোটারদের বৃহৎ একটি মাঠপর্যায়ে প্রচার প্রচারণা চালিয়ে আসছিল। বর্তমান জনপ্রতিনিধি অপেক্ষকৃত তরুণ সোহেল মল্লিক এবারের আসন্ন নির্বাচনী প্রার্থিতার ঘোষণা দিয়ে মাঠে আছেন তাদের অনেকের চেয়ে জনসমর্থনে এগিয়ে রয়েছেন। ফলে এবারের নির্বাচনে সুবিদপুরে নৌকার হাল বৈঠা হাতেই উঠতে পারে বলে স্থানীয়রা মনে করছেন।
ভোটারদের একটি সূত্র ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে সোহেল মল্লিক ইতিমধ্যে সকলের মনে আস্থা করে নিয়েছেন। ফলশ্রুতিতে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরাও এখন তাকে নৌকার প্রার্থী হিসেকে দেখতে চাইছেন।
শনিবার বিকেলে ওই দোয়া-মোনাজাত শেষে এক প্রতিক্রিয়ায় আ’লীগ নেতা সোহেল মল্লিক বলেন- ভোটাররা তাকে এবারের নির্বাচনে প্রার্থী হওয়ার ক্ষেত্রে উৎসহ জুগিয়েছেন। বিপরিতে তিনিও চাইছেন যেকোন মূল্যে নৌকার প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে নামতে। এই দুয়ে মিলে সুবিদপুরে নানান হিসেব নিকাশ চলাসহ আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি।
আমির সোহেল মল্লিক বলেন- বিগত সময়ে যারা ইউনিয়নে জনপ্রতিনিধত্ব করেছেন তাদের সেচ্ছাচারিতায় জনগণ রীতিমত ওষ্ঠাগত। মূলত ভোটাররাই এখন চাইছেন জনপ্রতিনিধর পরিবর্তন আনতে। ভোটারদের উৎসহ-উদ্দীপনা দেখে তিনি অভিভুত হয়েছেন এবং দ্রুত মাঠে নামার প্রেক্ষাপট তৈরি করে।

ইতিপূর্বে এই আওয়ামী লীগ নেতা কয়েকবার ভোটযুদ্ধে মাঠে নামলেও শেষ পর্যন্ত দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে নেতা সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর নির্দেশনা মেনে নিজেকে গুটিয়ে নিয়ে নৌকা প্রার্থীর বিজয় আনতে কাজ করেন। সোহেল মল্লিকের ভাষায়, তার নেতা চাইলে এবার তিনি নৌকার প্রার্থী হয়ে মাঠে নামবেন এবং বিজয়ী হয়ে ঘরে ফিরবেন, আশাবাদ ব্যক্ত করেন।’সংবাদ প্রকাশঃ  ০৪১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email