নওগাঁয় ১২ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ৬০ বছরের বৃদ্ধের

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধিঃ জানান ===
নওগাঁর বদলগাছীতে ১২ বছরের শিশুকে প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে দুলাল হোসেন(৬০) নামে এক বৃদ্ধ ধর্ষণের চেষ্টা করেছে বলে আভযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার(১৩ অক্টোবর) রাতে তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শিশুটির বাবা বাদি হয়ে মামলাটি দায়ের করেন। বৃদ্ধ দুলাল হোসেন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, বদলগাছী উপজেলার ভগবানপুরে শিশুটির বাড়ি। সে স্থানীয় একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। মঙ্গলবার সকাল নয়টার দিকে শিশুটি তার বাড়ির পাশে খোলা মাঠে খেলছিল। এসময় প্রতিবেশী সম্পর্কে দাদা দুলাল হোসেন প্রলোভন দেখিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটির চিৎকারে লোকজন ছুটে এলে দুলাল হোসেন কৌশলে পালিয়ে যায়। এরপর শিশুটি উপস্থিত লোকজনদের ঘটনাটি জানায়। তারপর থেকেই দুলাল হোসেন আর বাড়িতে ফেরেনি। এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
শিশুটির বাবা বলেন, আমার মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে। এঘটনায় থানায় মামলা করেছি। ভয়ে চিৎকার না দিলে আমার মেয়ের সর্বনাশ করতো।
বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রতিবেশী সম্পর্কে দাদা দুলাল হোসেন ওই শিশুটিকে প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে ধর্ষণের চেষ্টা করেছে। এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ আসামীকে ধরতে চেষ্টা চালাচ্ছে।সংবাদ প্রকাশঃ  ১৫১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email