ধর্ম মন্ত্রণালয়ের জরুরি ঘোষণা কুমিল্লার ঘটনায় কেউ আইন হাতে তুলে নেবেন না

কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ পদক্ষেপ নেওয়ার ঘোষণা দিয়েছে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। এ ঘটনায় কাউকে আইন হাতে তুলে না নিয়ে সবাইকে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার অনুরোধ জানানো হয়েছে।

আজ বুধবার সন্ধ্যায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দেশবাসীর প্রতি এ অনুরোধ জানিয়েছে।

‘ধর্ম মন্ত্রণালয়ের জরুরি ঘোষণা’ শীর্ষক এ সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সর্বসাধারনের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননা সংক্রান্ত খবর আমাদের দৃষ্টিগোচর হয়েছে। খবরটি খতিয়ে দেখার জন্য ইতোমধ্যে আমরা স্থানীয় প্রশাসনকে নির্দেশ প্রদান করেছি। ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার উদ্দেশ্যে যে কেউ এ ঘটনার সঙ্গে জড়িত থাকুক তাদের অবশ্যই আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে। তবে এই ঘটনাকে কেন্দ্র করে কেউ আইন হাতে তুলে নেবেন না। সবাইকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা হলো।

সংবাদ প্রকাশঃ  ১৩-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email