দেবীদ্বারে ডা. ফেরদৌস খন্দকারের সহযোগিতায় রিকশা ও সিএনজি চালকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ====
কুমিল্লার দেবীদ্বারে মানবতার ফেরিওয়ালা খ্যাত ডাক্তার ফেরদৌস খন্দকারের সহযোগিতা ও মহিলা শ্রমিক লীগ নেত্রী শাহীনুর লিপির তত্ত্বাবধানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার ২৯ এপ্রিল থেকে শুরু হওয়া ইফতারের পূর্ব মূহুর্তে দেবীদ্বার মাজেদ ম্যানশন (মাছের আড়ৎ) স্থানে ইফতার ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়। এ কার্যক্রম ১৫দিন চলবে। প্রতি দিন ২০০ জন শ্রমজীবী রিক্সা, ভ্যান ও সিএনজি চালকদের মাঝে ইফতার বিতরণ করা হবে।
উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মো. ছিদ্দিকুর রহমান আমিন, কমিশনার মো. মজিবুর রহমান, মোঃ আবদুর রহমান ভূঁইয়া, নারীনেত্রী শারমিন ও আয়েশা আলেয়া মুক্তা প্রমূখ।
মিলাদ ও দোয়া শেষে ২০০ জন শ্রমজীবী রিক্সা, ভ্যান ও সিএনজি চালকদের মাঝে ইফতার বিতরণ করা হয় এবং আগামী দিনগুলোতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।

সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email