দুবাই ফেরত যাত্রীর পায়ুপথে স্বর্ণের বার!

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।        সিলেট ওসমানী বিমানবন্দরে এক যাত্রীর পায়ুপথ থেকে প্রায় সোয়া কোটি টাকা মূল্যমানের ১৬টি স্বর্ণের বার উদ্ধার করেছে কাস্টমস।
শুক্রবার (১৮ই ডিসেম্বর) সকাল পৌনে ৯টার দিকে দুবাই থেকে সিলেটে আসা বাংলাদেশ বিমানের বিজি ২৪৮ ফ্লাইটে জামাল নামে ওই যাত্রীর দেহ তল্লাশী করে স্বর্ণবারগুলো উদ্ধার করা হয়। আটককৃত জামাল আহমদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।
কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট সিলেট সহকারী কমিশনার মো. আল-আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিমান অবতরণের পর যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে জামাল আহমদ নামের এক ব্যক্তির হাতব্যাগে ২ টি বার ও ১০০ গ্রাম ওজনের স্বর্ণের চেইন উদ্ধার করা হয় এছাড়াও ওই ব্যক্তির পায়ুপথে লুকিয়ে রাখা আরও ১৪ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণের ওজন ১৯৬০ গ্রাম।
কাস্টমস কর্তৃপক্ষ আরও জানায়, আটক জামাল আহমদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।সংবাদ প্রকাশঃ  ১৮১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email