দশ দফা দাবি বাস্তবায়নের দাবিতে এসএসএই/ওয়ে/মোবারকগঞ্জ সেকশনের কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত  

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধিঃ জানান ====
দশ দফা দাবি বাস্তবায়নের দাবিতে এসএসএই/ওয়ে/মোবারকগঞ্জ সেকশনের কর্মচারীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে। মঙ্গলবার সকাল দশটা থেকে ঘন্টা ব্যাপি মোবারকগঞ্জ রেলস্টেশনে তারা এই কর্মসূচি পালন করে। বিক্ষোভ মিছিলে ঘুমিয়ে ঘুমিয়ে ট্রেন চালানো বন্ধ, ফেসবুক চালাতে চালাতে ও মোবাইলে কথা বলতে বলতে ট্রেন চালানো বন্দের দাবি জানান তারা।
বিক্ষোভ মিছিল  ও মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মেট সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক  রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, অবসরপ্রাপ্ত মেট গোলাম নবী, মেহেদী হাসান, আঃ খালেক ওয়েম্যান প্রমুখ। বক্তারা বলেন, এসএসএই/ওয়ে/চুয়াডাঙ্গা সেকশনের ৫(পাঁচ) জন কর্মচারীকে অন্যায় ভাবে বরখাস্ত প্রত্যাহার করতে হবে, ব্লক পোস্ট বাতিল করতে হবে, ঝুঁকি ভাতা প্রদান করতে হবে, সরকার ঘোষিত সকল ছুটি প্রদান করতে হবে, অতিরিক্ত সময় কাজ করালে ওভার টাইম প্রদান করতে হবে, অন্যায় ভাবে অনুপস্থিত/সাসপেন্ড করা যাবে না, পোষাকে বিপরীতে পোষাক ভাতা দিতে হবে, পদোন্নতির সাথে উচ্চতর স্কেল দিতে হবে, পুনরায় পে-কমিশন গঠন করতে হবে, বেতন বৈষম্য দুর করতে হবে।
 বক্তারা বলেন তাদের দাবি না মানলে আরও কঠোর থেকে কঠোর কর্মসূচি পালন করা হবে।সংবাদ প্রকাশঃ  ১৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email