তিন বছরের সাজাপ্রাপ্ত সাবেক জাতীয় ফুটবলার গোলাম গাউস গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার গোলাম গাউসকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে নতুন কোর্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত গোলাম গাউস ফতুল্লা থানার মাসদাইর গাবতলী এলাকার মৃত আব্দুল খায়েরের পুত্র। গাউস দুটি (সি,আর-১১/১৮ও সি,আর১০-১৮) মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী এবং একটি মামলার তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিলো বলে পুলিশ জানিয়েছে।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা থানার ইন্সপেক্টর ( তদন্ত) শফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত গোলাম গাউস দুটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। দুটি মামলার একটিতে বিজ্ঞ আদালত তাকে তিন বছর সাজা প্রদান করেছে। গতকাল দুপুরে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান। ফতুল্লার গাবতলী এলাকার বাসিন্দা গাউসের ছেলে উৎসের বিরুদ্ধেও নানা সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। সম্প্রতি সে ধারালো রাম দা হাতে প্রতিপক্ষকে ঘায়েল করতে এলাকায় প্রকাশ্যে মহড়া দিয়েছে। অস্ত্র হাতে মহড়ার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লেও পুলিশ তাকের গ্রেপ্তারে কোন তৎপরতা দেখা যায়নি।

সংবাদ প্রকাশঃ  ২৯১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ