তিতাস উপজেলা আ’লীগের সাবেক আহ্বায়ক তোফাজ্জল হোসেন ভূইয়ার আ’লীগ নেতৃবৃন্দের সাথে চা চক্র ও সৌজন্য সাক্ষাৎ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    হালিম সৈকত,  কুমিল্লা।।
কুমিল্লার তিতাস উপজেলা আ’লীগের সাবেক আহ্বায়ক মোঃ তোফাজ্জল হোসেন ভূইয়া আসন্ন উপজেলা আ’লীগের কাউন্সিলকে ঘিরে সাংগঠনিক সফরে ব্যস্ত রয়েছেন।  তিনি গতকাল ৩ অক্টোবর তিতাসের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে চা চক্রে মিলিত হন এবং সৌজন্য সাক্ষাৎ করেন। তিনি নেতাকর্মীদের খোঁজ খবর নেন।
এ সময় তিনি তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক বিষয়ে কথা বলেন। তিনি বলেন, বর্তমানে তিতাস উপজেলা আ’লীগের কোন কার্যক্রম চোখে পড়ছে না। সাংগঠনিক তৎপরতা বলতে যা বুঝায় তা তিতাসে অনুপস্থিত।  নিয়মিত সাংগঠনিক সভাগুলো হচ্ছে না। তার কারণ, যদি হতো আমি দাওয়াত পেতাম। আমি তিতাস উপজেলা আ’লীগের এক নম্বর সদস্য।
গত ছয় বছরে আমি কোন নোটিশ কিংবা কল পাইনি।
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার নির্দেশমত দলকে এগিয়ে নিতে দূরদর্শী নেতৃত্ব প্রয়োজন।  প্রয়োজন দল ও সরকারের মাঝে সমন্বয়। তিতাসের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন কুমিল্লা ২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।  এমপি মহোদয়ের সাথে দলের একটা সমন্বয় করে দলকে সুসংগঠিত  করতে হবে। বিগত দিনে দল অনেক পিছিয়ে গেছে।  প্রত্যাশা অনুযায়ী দলের কাজ হয়নি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ঢাকা থাকি সেটা সমস্যা না।  প্রতি সপ্তাহে তিন কিংবা প্রয়োজন হলে ৭ দিনই তিতাসে সময় দিব। তাতে আমার কোন সমস্যা নেই। তবে আমাদের সকল নেতৃবৃন্দ ঢাকায় থেকেই সারাদেশে সংগঠন পরিচালনা করেন। এলাকায় প্রতিদিনই সাংগঠনিক কাজ থাকে না। প্রয়োজন নিয়মিত সাংগঠনিক সভাগুলো করা, জাতীয় দিবসগুলো যথাযথভাবে পালনের ব্যবস্থা করা এবং সাপ্তাহিক সাংগঠনিক সফরকালে মানুষের সামাজিক সমস্যাদি নিরসনে ভূমিকা রাখা। প্রতিদিন থানায় বসে থেকে মামলা মোকদ্দমা সৃষ্টি করা কোন নেতার কাজ নয় বলে তিনি মন্তব্য করেন। তারপরও সময় দেয়া কোন সমস্যা নয়। দলের ও মানুষের প্রয়োজনে তিনি সাত দিনই তিতাসে অবস্থান করতে প্রস্তুত বলে জানান।
আসমানিয়া, মাছিমপুর,  গাজীপুর,  কড়িকান্দি, শাহাপুর ও দড়িকান্দিসহ তিতাসের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে তিনি  চা চক্রে মিলিত হন।
সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী, আ’লীগ নেতা মাছিমপুর গ্রামের বলিষ্ঠ কন্ঠস্বর গাজী শাহজালাল এর বাসায় তিনি এক গুরুত্বপূর্ণ বক্তব্য দেন ও চা চক্রে মিলিত হন।  এ সময় তাঁর সাথে ছিলেন তিতাস উপজেলা আ’লীগের সাবেক সদস্য সচিব দেওয়ান মোঃ জাহাঙ্গীর,  আ’লীগ নেতা শাহ আলম শান্তি, গাজী শাহজালালসহ অন্যান্য নেতৃবৃন্দ।
আসন্ন কাউন্সিলকে ঘিরে ইতোমধ্যে তিতাসে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীসহ অন্যান্য পদ প্রত্যাশীদের তৎপরতা চোখে পড়ছে।সংবাদ প্রকাশঃ  ০৪১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email