তিতাসে স্থানীয় এমপির নিজস্ব অর্থায়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   মো. তপন সরকার, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কুমিল্লার তিতাসে স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপির নিজ অর্থায়নে প্রতিটি ইউনিয়নে দুইশ করে হতদরিদ্র ও অসহায় শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন শুরু করা হয়েছে।
গতকাল দিনভর উপজেলার ২নং জগতপুর ইউনিয়ন, ১নং সাতানি ইউনিয়ন, মজিদপুর ইউনিয়নের অসহায় শীতার্ত নারী পুরুষের মাঝে এইসব শীতবস্ত্র বিতরণ করেন কুমিল্লা-২ (তিতাস হোমনা) সংসদ সদস্য সেলিমা আহমাদ।
পরে তিতাস উপজেলা আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে একটি বর্ণাঢ্য র‍্যালী বের করা হয় এসময় র‍্যালীটির নেতৃত্ব দেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ। এছাড়া সেলিমা আহমাদ এমপির বরাদ্দকৃত সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও পরিদর্শন করেন।
এসময় সংসদ সদস্য সেলিমা আহমাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী, আপনারা জানেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ এখন উন্নয়নের রোল মডেল। মাননীয় প্রধানমন্ত্রীর চৌকস নেতৃত্বে এবং শক্ত হাতে দেশ পরিচালনা করার কারণে আজকে আমরা উন্নত রাষ্ট্রে পরিনত হয়েছি।
আল্লাহ তাআলার রহমতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আপনাদের প্রতিনিধি করে আপনাদের মাঝে পাঠিয়েছেন, আপনাদের সুখ দুঃখে সব সময় আপনাদের পাশে থেকে কাজ করে আসছে ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. নাসির উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো.সারওয়ার হোসেন বাবু, উপজেলা সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মো. সাইফুল আলম মুরাদসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ১১-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email