তিতাসে আইনশৃঙ্খলা স্বাভাবিক  রাখতে তিতাস থানার অভিনব উদ্যোগ গ্রহণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     হালিম সৈকত,  কুমিল্লা। সংবাদদাতা জানান ==।    ==  তিতাসে আইনশৃঙ্খলা স্বাভাবিক  রাখতে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাসের অভিনব উদ্যোগ গ্রহণ।  তিতাস থানার আইনশৃংখলার উন্নতি,  চুরি, ডাকাতি বন্ধে তিনি এক বার্তা দেন আজ তিতাসবাসিকে। তারই অংশ হিসেবে তিতাসের বিভিন্ন স্থানে তিতাস থানার একঝাঁক অফিসার আজ দুপুরে এক মোটরসাইকেল মহড়া বের করেন।
এক প্রতিক্রিয়ায় ওসি সুধীন চন্দ্র দাস বলেন,
তিতাস থানা এলাকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমরা দিন- রাত চেষ্টা করে যাচ্ছি। আপনারা একটু সর্তক হলে অনেক বিপদ থেকে রক্ষা পেতে পারেন।
## বড় অংকের টাকা ব্যাংক থেকে উত্তোলন করে,অনিরাপদ মনে করলে থানা পুলিশকে সংবাদ দিন।প্রয়োজনে আপনাকে এস্কট করে বাড়ি পৌঁছানোর ব্যবস্থা করবো।
## বিভিন্ন বাজারে ছদ্ম বেশে অনেক প্রতারক ঘুরাঘুরি করে। গ্রামের সহজ সরল লোক পেলে তাহাদের প্রতারনার জাল ফেলে যেমন টাকা দিগুণ করে দেওয়া,কম টাকায় স্বর্ণের বার দেওয়া ইত্যাদি।এমন লোকের সন্ধান পেলে তাৎক্ষণিকভাবে থানায় সংবাদ দিন।
## ঈদের কেনাকাটা করে দিনে দিনে বাড়ি পৌঁছানোর চেষ্টা করুন।
## আপনার বাড়িতে অপ্রয়োজনে অতিরিক্ত নগদ টাকা না রাখাই ভাল।
## স্বার্ণালংকার বাড়িতে না রেখে ব্যাংকের লকারে রাখুন অথবা থানা হেফাজতে রাখুন। থানাতে রাখলে উপযুক্ত দলিলাদি প্রদান পূর্বক আমি নিজে এর হেফাজত ও রক্ষা করবো।
## ঈদে কোথাও বেড়াতে গেলে আপনার বাড়িতে বিশ্বস্ত লোক রেখে যান।

  দিন শেষ আপনারা ভাল থাকলেই, আমরা ভাল থাকি।সংবাদ প্রকাশঃ  ২৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email