ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত; আহত-২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি ===========
কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত ও দুই যাত্রী মারাত্মক আহত হয়েছেন।
ঘটনাটি ঘটে বুধবার দুপুর ১২টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার বড়শালঘর ইউনিয়নের সংছাইল ‘প্রভাতী ফিড মিল’র সামনে। নিহত এিনজি চালক ব্রাক্ষনপাড়া উপজেলার রানীগাছ গ্রামের মুরশিদ আলীর পুত্র আক্রাম হোসেন(১৯)।
বড়শালঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ‘প্রভাতী ফিড মিল’র মালিক মোঃ আব্দুল আউয়াল সরকার জানান, ব্রাক্ষণবাড়িয়া থেকে কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাক ‘প্রভাতী ফিড মিল’র সামনে আসার পর ট্রাকের সামনের একটি চাকা পানচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কোম্পানীগঞ্জ থেকে মীরপুরগামী একটি যাত্রিবাহী সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হন। অপর আহত দু’জনের মধ্যে মারাত্মক আহত মুরাদনগর উপজেলার রেহান উদ্দিন সরকার(৬৮) নামে এক বৃদ্ধকে হাত-পা ভাঙ্গা অবস্থায় প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা ট্রমা হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহত (অজ্ঞাত)কে কুমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এব্যপারে বিকেল পৌনে ৪টায় মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ কামাল উদ্দিন জানান, দর্ঘটনায় ট্রাক চাপায় ঘটনাস্থলে ১জন নিহত এবং ২ জন আহত হয়েছেন। আহতদের দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। দূর্ঘটনায় কবলিত ট্রাক ও সিএনজি দু’টোই মীরপুর পুলিশের হেফাজতে আছে। এব্যাপারে দেবীদ্বার থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।সংবাদ প্রকাশঃ  ২৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email