ঝিনাইদহে ৭০ জন সংগ্রামী মাকে সম্মাননা প্রদান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মানিক ঘোষ     ঝিনাইদহ প্রতিনিধি—==
‘পরম পরশে আবেগে আদরে পৃথিবী আমার-মা’ এ শ্লোগানকে সামনে রেখে আন্তজার্তিক মা দিবস উপলক্ষে ঝিনাইদহে ৭০ জন সংগ্রামী মা’কে সম্মননা প্রদাণ করা হয়েছে।
রোববার বিকেলে শহরের দেবদারু এভিনিউতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর পৃষ্টপোষকতায় এ অনুষ্ঠানের আয়োজন করে জয়বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড প্রাপ্ত সংগঠন কথন সাংস্কৃতিক সংসদ (কসাস)।
অনুষ্ঠানে সদরসহ বিভিন্ন এলাকার ছাত্রাবাস, বাসাবাড়িতে কাজ করা ৭০ জন মা’কে সম্মননা প্রদাণ করা হয়। আয়োজকরা জানায়, ৭০ জন এই সংগ্রামী মা ম্যাস বা বাসাবাড়িতে কাজ করে তাদের সন্তানদের বিশ^বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চ শিক্ষায় শিক্ষিত করেছেন। এ জন্যই তাদের সম্মাননা প্রদাণ করা হয়।
অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, কেসি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর বিএম রেজাউল করিম, বর্তমান অধ্যক্ষ প্রফেসর অশোক কুমার মৌলিক, বিসিকের উপ-ব্যবস্থাপক সেলিনা রহমান, কসাসের সভাপতি অন্তর মাহমুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email