ঝিনাইদহে জমি নিয়ে বিরোধের জেরে ৪জনকে কুপিয়ে যখম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মানিক ঘোষ      ঝিনাইদহ প্রতিনিধি-==
ঝিনাইদহ সদর উপজেলার মিয়াকুন্ডু গ্রামে জমি নিয়ে বিরোধের জের ৪ জনকে কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সকালে এ ঘটনায় ঘটে।
আহতরা হলো-ওই গ্রামের মৃত মকসেদ আলী বিশ^াসের ছেলে জাহিদ বিশ^াস (৫৮), রিপন বিশ^াস (৩৯) মিজানুর রহমান (৪২) ও মৃত ফজলুর রহমানের ছেলে সিদ্দিকুর রহমান (৬০)।
জানা যায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের উলফাৎ হোসেন ও তার পরিবারের সদস্যরা পৈত্রিক সুত্রে পাওয়া জমি ভোগদখল করে আসছিল। কিন্তু কিছুদিন পুর্বে একই গ্রামের ইরাক আলী, হারুন মিয়া, মিটুল হোসেন, নজরুল ইসলাম, বিল্লাল হোসেন, সোলাইমান হোসেন জমিতে জমিতে ভাগ দাবী করে আসছিল। কিছুদিন পুর্বে কয়েক বিঘা জমি জোরপুর্বক দখলও করে নেয় তারা। বিষয়টি নিয়ে থানায় মিমাংসা করা হয়।
শুক্রবার সকালে সিদ্দিকুর রহমান তার জমিতে চাষ করতে গেলে ইরাক আলী, হারুন মিয়া, মিটুল হোসেনসহ আরও কয়েকজন তার উপর হামলা চালায়। সিদ্দিকুরের আত্মচিৎকারে অন্যরা এগিয়ে এলে তাদেরও কুপিয়ে গুরুতর আহত করে। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, মারধরের ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email