জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদকে ছুরিকাঘাতের ঘটনায় সিদ্ধিরগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদকে (৫৫) ঢাকায় ছুরিকাঘাত করার ঘটনার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা।
মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা ৩টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় ডাচ্ বাংলা ব্যাংকের সামনে এ কর্মসূচি পালন করেন তারা। এসময় নেতাকর্মীরা হামলাকারীদের গ্রেপ্তার দাবি করেন।
সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব শাহ আলম হীরার সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বিএনপি নেতা টিএইচ তোফা, গাজী মনির, জাহাঙ্গীর আলম, গুলজার হোসেন, মামুন, মোজাম্মেল, বাবু ছাড়াও যুবদল, ছাত্রদল, তাঁতীদল ও শ্রমিকদলের নেতকার্মীরা উপস্থিত ছিলেন। পরিকল্পিতভাবে প্রতিপক্ষ মহল মামুন মাহমুদকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করেছে বলে দাবি করেন বিএনপি নেতারা।
প্রসঙ্গত, রাজধানীর দারুস সালাম রোডে নারায়ণগঞ্জ জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পান্নার অফিসে গত সোমবার ইফতার শেষে নামাজের জন্য বের হলে সন্ধ্যা সাতটার দিকে পল্টন কস্তূরি হোটেলের সামনে ৩/৪ জন দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে।
তার বুকের ডান পাশে, রানে, পেটের নিচেসহ শরীরের একাধিক জায়গায় আঘাত করা হয়। এসময় তার সঙ্গে থাকা অন্যরা হামলাকারীদের মধ্যে জুয়েল নামে একজনকে ধরে পুলিশে সোপর্দ করেন। মামুন মাহমুদ সোনারগাঁও ফজলুল হক মহিলা ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক।

সংবাদ প্রকাশঃ  ২৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email