জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউপি চেয়ারম্যান সেলিমের বিরুদ্ধে মামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ ।।    কামরুজ্জামান কানু জামালপুর থেকে।    (জামালপুর জেলা প্রতিনিধি )     অবৈধ জনতাবলে বলিয়ান হয়ে বাড়িতে অনুপ্রবেশ, ঘেরাও, হত্যার হুমকি ও বাড়ি ঘর ভাঙ্চুরের অভিযোগ এনে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া(জেকে’র) বিরুদ্ধে মামলা করেছেন ওই ইউনিয়নের দক্ষিণ রহিমপুর গ্রামের বাসীন্দা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব, আসাদুজ্জামান ধলা মিয়া।
গত ১১ জুলাই তিনি বাদী হয়ে জামালপুর আদালতে চেয়ারম্যানকে প্রধান আসামি করে ২৪জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আদালত তার মামলাটি আমলে নিয়ে দেওয়ানগঞ্জ থানার প্রতি তদন্ত পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।
মামলার বাদী বীর মুক্তিযোদ্ধা মোঃ আসাদুজ্জামান ধলা মিয়া বলেন, গত ১১জুলাই চেয়ারম্যান সেলিমের ভাইদের সাথে গ্রামবাসীর একটি সংঘর্ষ বাদে। সেই ঘটনায় দুইপক্ষেই হতাহতের ঘটনা ঘটে। সেই ঘটনায় চেয়ারম্যান প্রকাশ্যে ৩টি লাশ চায়। তারই নির্দেশে আমার বাড়িতে আসামি লুকিয়ে আছে বলে আসামীরা অবৈধ জনতাবলে বলিয়ান হয়ে আমার বাড়ি ঘর ঘেরাও করে বাড়িতে অনুপ্রবেশ করে। আমাকে ও আমার পরিবারের লোকজনদের প্রাণনাশের হুমকি দেয় এবং আমার বাড়ি ঘরে হামলা করেছে।
এব্যাপারে পাররামরামপুর ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া  তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন , আমার বিরুদ্ধে মামলা একটি প্রতিহিংসার প্রতিফলন
। মুক্তিযোদ্ধা ধলা মিয়ার অভিযোগ সঠিক নয়। তার বাড়িতে আমার কোনো লোকজন ঘেরাও বা তাকে বা পরিবারের কাউকে কোনো রকম হুমকি দেয়নি।
দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মোহাব্বত কবিরর বলেন, পাররামরামপুর ইউপি চেয়ারম্যান সেলিমের বিরুদ্ধে করা একটি মামলার আদেশ হাতে পৌঁছেছে। সে বিষয়ে তদন্ত  পরবর্তী ব্যাবস্থা নেওয়া হবে, বলে জানিয়েছেন তিনি।সংবাদ প্রকাশঃ  ২২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email