জামালপুরে পৌর নির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     কামরুজ্জামান কানু সংবাদদাতা জানান ==   # জামালপুর জেলার ৪টি পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারণা ও সার্বিক কর্মকান্ড নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ জামালপুর। ২৪-ফেব্রুয়ারি বিকেলে শহরের বকুলতলা দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শুনান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। এ সময় বক্তারা বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারী জামালপুর পৌরসভাসহ ইসলামপুর, মাদারগঞ্জ ও দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এসব পৌরসভায় আওয়ামী লীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। সম্প্রতি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জামালপুর পৌর নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী ওয়ারেছ আলী মামুন সাংবাদিক সম্মেলন করে যেসব অভিযোগ করেছেন তা সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট, কাল্পনিক, ভিত্তিহীন। অভ্যন্তরীণ কোন্দলের কারণে তাদের দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিএনপি নেতার শহরে ঝাড়– মিছিল করেছে। দলের সাংগঠনিক অবস্থা দুর্বল হওয়ায় নির্বাচনী এলাকায় বিএনপি প্রার্থীর কোন পোস্টার, প্রচার-প্রচরনা, মাইকিং বা নির্বাচনী কেন্দ্র নেই। আওয়ামী লীগের সম্ভাব্য বিজয়ে তারা ভীত ও ঈর্ষান্বিত হয়ে বিভিন্নভাবে উস্কানিমূলক বক্তব্য প্রদান করছে। সংবাদ সম্মেলনে পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু, মেয়র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email