জামালপুরে নির্বাচনী প্রচারণা চালানোর সময় প্রতিপক্ষের হামলা।। প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      কামরুজ্জামান কানু সংবাদদাতা জানান == # জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করার প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করা হয়েছে।
১৫ অক্টোবর দুপুরে ১২টায়  উপজেলার পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া বাজারে আওয়ামী লীগের আয়োজনে সংবাদ সম্মেলন ও  মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থী ফজলে রাব্বি জুয়েল জানান, ১৪ অক্টোবর রাতে নির্বাচনী প্রচারণা চালানোর সময় বাঁশতলী নামক বাজারে নৌকা সমর্থকদের উপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘোড়া প্রতীকের সমর্থকরা হামলা করে।

পরে তারাটিয়ায় আল-লেমন মো. আসাদুজ্জামান লেমনের ঘোড়া প্রতীক কার্যালয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি ভাংচুর করে নৌকা সমর্থকদের উপর দোষ চাপিয়ে দেয়। এ ঘটনায় ১৪ অক্টোবর রাতে ছাইদুর রহমান মন্ড  ছেলে মো: শাজু মিয়া বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করলে মাহবুল ইসলাম (বাংলা মিয়া) (৪৪) কে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়।
সংবাদ সম্মেলনে বিভিন্ন সংবাদপত্র ও টিভি চ্যানেলের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনের পূর্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা যুবলীগ নেতা রিপন,ফজলে রাব্বি জুয়েল সাধারন সম্পদক পাররামরামপুুু ইউনিয়ন ও  চেয়ারম্যান  সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
মানববন্ধনে বক্তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করার তীব্র প্রতিবাদ করেন ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম. এম. ময়নুল ইসলাম জানান, হামলার ঘটনায় বাংলা মিয়াকে আটক করে ১৫ অক্টোবর আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৬১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email