জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের অপারেশন সফল ভাবে সম্পন্ন

সিটিভি নিউজ ।।      মোঃ জুয়েল রানা,চাঁদপুর জেলা প্রতিনিধি:  আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাপান শাখার সভাপতি, জে.বি.ওয়ান কর্পারেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক , মিডিয়া ব্যক্তিত্ব  ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্তর থলির ডাইভার্টিকুলাম সমস্যার কারনে জাপান টোকিও সেন্ট্রাল হাসপাতালে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের অপারেশন  ১৩ জানুয়ারী  বুধবার জাপান টোকিও স্হানীয় সময় বিকেল আনুমানিক ৩ টায় সফল ভাবে সম্পন্ন হয়েছে । তার সু-স্বাস্থ্য ও সফল অপারেশনের  জন্য তার কর্মী- সমর্থকরা বিভিন্ন মসজিতে মিলাদ দোয়া ও কোরআন খতমের আয়োজন করেন তিনি সে সকল কর্মী সমর্থসহ দেশবাসী ও প্রবাসী সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ।  প্রসঙ্গগত:
ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন ২৫ ডিসেম্বর পেটে ব্যথা অনুভব করেন। ধীরে পেটের ব্যথাটা বেড়েই যাচ্ছিলো ,এক পর্যায়ে পেটের ব্যথার কারনে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন এর অবস্থা অবনতি হলে ২৯ ডিসেম্বর তাকে জাপান টোকিও সেন্টাল হাসপাতালের ইমারজেন্সীতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি দেন। চিকিৎসক ও পরীক্ষা-নিরীক্ষা করে জানা যায়, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্ত থলিতে ডাইভার্সন প্রদাহ হয়েছে। ১৩ ডিসেম্বর সফল ভাবে অপারেশন সম্পন্ন হয়।

সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ